সাফল্যের চতুর্থ বছর পেরিয়ে পঞ্চম বর্ষে পদ্মাটাইমস২৪.কম

প্রকাশিত: জানুয়ারি ১, ২০২১; সময়: ২:০৮ pm |

রুবেল ইসলাম : জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পদ্মাটাইমস২৪.কম সাফল্যের সাথে ৪র্থ বর্ষ পার করে ৫ম বর্ষে পা রাখলো। ডিজিটাল তথ্য প্রবাহের এ যুগে সংবাদপত্রের জগতে অনলাইন সংবাদ মাধ্যম তার জায়গা করে নিয়েছে। স্বনামধন্য সাংবাদিকরা কম্পিউটার, ল্যাপটপ কিংবা হাতের মুঠোতে থাকা স্মার্টফোনের বদৌলতে মুহুর্তের মধ্যেই সংবাদ সারা বিশ্বে ছড়িয়ে দিতে সক্ষম হচ্ছে।

বিভিন্ন স্পর্শকাতর সংবাদগুলো পাঠক ও শ্রোতাদের দৃষ্টি আকর্ষণ করার ফলে মানুষের মধ্যেও দৃষ্টিভঙ্গির পরিবর্তন ঘটে । এ দৃষ্টিভঙ্গি ও পরিস্থিতিতে ২০১৭ সালের ১ জানুয়ারি যাত্রা শুরু করা জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পদ্মাটাইমস২৪.কম ৫ম বর্ষে পদার্পণ করলো। ২০১৭ সালের এ দিনে  পদ্মাটাইমস২৪.কম এর জন্ম। পদ্মা নদীর নামের সাথে মিল রেখে অনলাইন পোর্টাল ‘পদ্মাটাইমস২৪.কম’ এর নামকরণ করা হয় এবং সংবাদের নেশায় মগ্ন একঝাঁক তরুণ সংবাদকর্মীর নিরন্তর প্রচেষ্টায় এটি আজ দায়িত্বশীলতার কাতারে এসে পৌঁছেছে। ২০১৭ সালের ১ জানুয়ারি আনুষ্ঠানিকতার মাধ্যমে ‘সত্য সংবাদের খোঁজে ’ শ্লোগান নিয়ে পদ্মাটাইমস২৪.কম এর যাত্রা শুরু হয়। আজও আমরা সবার আগে সত্য সংবাদের প্রকাশ শ্লোগানে একঝাঁক তরুণ সাংবাদিকদের নিয়ে কাজ করে যাচ্ছে নিরলস ভাবে।

অনেক চড়াই-উতরাই ও প্রতিবন্ধীকতার মধ্য দিয়ে হাঁটি হাঁটি পা করে অন্যতম জনপ্রিয় অনলাইন সংবাদ মাধ্যম পদ্মাটাইমস২৪.কম আজকের এ পর্যায়ে এসে পৌঁছেছে। শুরু থেকেই পদ্মাটাইমস২৪.কম অনলাইন সংবাদ মাধ্যমটির প্রকাশক ও সিইও হিসাবে আজিজুল আলম বেন্টু তাঁর বলিষ্ঠ-বস্তুনিষ্ঠ সম্পাদনায় প্রত্যক্ষ পৃষ্ঠপোষকতা দিয়ে বাণিজ্যের বিপরীতে সেবার মানসিকতায় ও সুচিন্তিত পোর্টালের শৃঙ্খলাপূর্ণ সংবাদ পরিবেশনায় ও দক্ষ তত্ত্ববধানে পদ্মাটাইমস২৪.কম অতি অল্প সময়ে গণমাধ্যমের উচ্চ কাতারে আসতে সক্ষম হয়েছে। সুচিন্তা ও দক্ষ পরিচালনায় পদ্মাটাইমস২৪.কম তাঁদের প্রতিষ্ঠাতার পদমর্যদা দেয়।

শুরু থেকেই পদ্মাটাইমস২৪.কম অনলাইন সংবাদ মাধ্যমটির সম্পাদক হিসাবে এম বদরুল হাসান বস্তুনিষ্ঠ ও দায়িত্বশীল সংবাদ পরিবেশনের দায়িত্ব পালন করছে। ইতোমধ্যেই পাঠক সমাজের আস্থা অর্জনে পদ্মাটাইমস২৪.কম তার অভিষ্ঠ লক্ষ্যে এগিয়ে যাচ্ছে। ঘটনা ঘটার পর পরই এর কর্মরত কলম সৈনিকরা পদ্মাটাইমস২৪.কম সংবাদ পরিবেশনে অগ্রাধিকার ভিত্তিতে প্রাধান্য দিয়ে থাকে। যাদের রোদ-বৃষ্টি কোনো কিছুই দমিয়ে রাখতে পারে না।

এছাড়া নিবিড়ভাবে দায়িত্ব পালন করছেন, বার্তা সম্পাদক বুলবুল হাবিব, প্রধান প্রতিবেদক এসএম মুরাদুল ইসলাম সনেট, জ্যেষ্ঠ প্রতিবেদক সরকার দুলাল মাহবুব, নিজস্ব প্রতিবেদক ফাতিন ইশরাক নিয়ন, তারেক মাহমুদ, নিজস্ব ভিডিওগ্রাফার হাসান আল মোবিন ও রুবেল ইসলামসহ জেলা ও উপজেলা থেকে প্রতিদিনের প্রতি মুহুর্তের সংবাদ পরিবেশন করে পদ্মাটাইমস২৪.কম কে যারা কাধে নিয়ে সামনের দিকে এগিয়ে নিয়েছেন সেই সব প্রতিনিধিরা।

  • 124
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে