পবায় বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সমাপণী ও পুরষ্কার বিতরণ

প্রকাশিত: মে ১৯, ২০২২; সময়: ৭:২৩ অপরাহ্ণ |
খবর > খেলা
পবায় বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সমাপণী ও পুরষ্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পবায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব -১৭) এ টাইব্রেকারে হরিয়ান ইউনিয়ন পরিষদ দলকে ৩-১ গোলে পরাজিত নওহাটা পৌরসভা দল চ্যাম্পিয়ন হয়েছে। খেলাশেষে সমাপনী ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (১৯ মে) বিকেলে উপজেলা প্রশাসনের আয়োজনে নওহাটা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ সমাপনী ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. ইয়াসিন আলী।

উপজেলা নির্বাহী অফিসার লসমী চাকমার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন নওহাটা পৌর মেয়র হাফিজুর রহমান হাফিজ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. ওয়াজেদ আলী খাঁন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা এমএনএম জহুরুল ইসলাম, হরিয়ান ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মফিদুল ইসলাম বাচ্চু, নওহাটা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওমর আলী, নওহাটা পৌর প্যানেল মেয়র আজিজুল হক ও দিদার হোসেন ভুলু, কাউন্সিলর হাবিবুর রহমান হাবিব, নওহাটা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আঃ মাননান, উপজেলা নির্বাহী অফিসের অফিস সুপার আব্দুল মান্নান মিজিসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের প্রতিনিধি, শিক্ষক, উপজেলা প্রশাসনিক বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সোহাগ রহমান এর তত্বাবধানে মাঠে খেলা পরিচালনা করেন রেফারী আমিনুল ইসলাম, খালিদ হোসেন সুমন, আফসার আলী, মিলন মাহমুদ এবং ধারা ভাষ্যকার ছিলেন মকবুল হোসেন মিনু ও ইসারুল হক।

অনুষ্ঠানে পবা উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী বলেন খেলায় হার-জিত আছে উভয় পক্ষ খুব ভাল খেলেছে এই ধারাবাহিকতা যেন অব্যাহত থাকে। উপজেলা নির্বাহী অফিসার লসমী চাকমা বলেন, খেলা চর্চার মাধ্যমে শিশু ও কিশোরদের মেধার বিকাশ ঘটবে ও শারীরিক ও মানসিক ভাবে সুস্থ্য থাকবে। ভাল খেলার মাধ্যমে জাতীয় পর্যায়ের খেলাতে সুযোগ পাবে এবং খেলায় মনোযোগী হয়ে বিভিন্ন খেলায় অংশগ্রহণের মাধ্যমে সুনাম অর্জন করবে। পবা উপজেলা প্রশাসনের সহযোগিতা সবসময় থাকবে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে