সুজানগরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

প্রকাশিত: মে ১৪, ২০২২; সময়: ৩:৫১ pm |
খবর > খেলা

নিজস্ব প্রতিবেদক, সুজানগর : সুজানগরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭)বালক ও বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিব গোল্ডকাপ (অনূর্ধ্ব-১৭) বালিকা জাতীয় ফুটবল টুর্নামেন্টের উপজেলা পর্যায়ে খেলার উদ্বোধন করা হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা ক্রীড়া সংস্থার সহযোগীতায় সুজানগর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে শনিবার (১৪ মে) এ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন।

উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি রওশন আলীর সভাপতিত্বে ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আখতারুজ্জামান জর্জ এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন পৌর মেয়র রেজাউল করিম রেজা।

প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন ও সভাপতি ইউএনও রওশন আলী বলেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার মাধ্যমে কিশোর-কিশোরীদের ক্রীড়া চর্চায় উদ্বুদ্ধকরণ ও শারীরিক, মানসিক ও নান্দনিক বিকাশ, প্রতিযোগীতার মাধ্যমে মনোবল বৃদ্ধি এবং মাদকাশক্তি,জঙ্গিবাদসহ সকল ধরণের অসামাজিক কার্যকলাপ থেকে বিরত রাখার লক্ষ্যেই এ আয়োজন করেছে সরকার।

উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মিনহাজুল ইসলাম, সুজানগর স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ সেলিম মোরশেদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নাজমুল হুদা, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা শাহরিয়ার আহমেদ,বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই, এন এ কলেজের সহকারী অধ্যাপক আবুল হাশেম, সুজানগর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমজাদ হোসেন, মথুরারপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল কাদের,উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক রাজা হাসান, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সরদার আব্দুর রউফ, সদস্য মাহমুদ্দুজ্জামান মানিক, সুজানগর পৌর আওয়ামী লীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজ, আওয়ামী লীগ নেতা কুতুব, মোহাম্মদিয়া দাখিল মাদরাসার সুপার মাওলানা মাহাতাব উদ্দিন,আবুল কাশেম নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সম্পা খাতুন, সুজানগর থানার এস আই রাশেদুল ইসলাম, ক্রীড়া সংগঠক আব্দুল জব্বার,আব্দুল আলিম যতিন, সাইদুর রহমান সাইদ, সুজানগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তরের উপজেলা প্রতিনিধি এম এ আলিম রিপন সহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী খেলায় উপজেলার তাঁতীবন্দ ইউনিয়ন পরিষদ ফুটবল একাদশকে টাইব্রেকারে ১-০ গোলে পরাজিত করে উপজেলার রাণীনগর ইউনিয়ন পরিষদ ফুটবল একাদশ । উল্লেখ্য সুজানগর পৌরসভা সহ উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদে প্রতিযোগিতায় অংশ গ্রহন করছে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপে