শেখ জামালে খেলবেন মোহামেডানের মুশফিক-মিরাজ

প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২২; সময়: ১:১৯ pm |
খবর > খেলা

পদ্মাটাইমস ডেস্ক : ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের চলতি মৌসুমে মোহামেডান স্পোর্টিং ক্লাবে নাম লেখান জাতীয় দলের দুই ক্রিকেটার মুশফুকির রহিম আর মেহেদী হাসান মিরাজ।

তবে জাতীয় দলের ব্যস্ততার জন্য লিগ পর্বের কোনো ম্যাচ খেলতে পারেননি তারা। সুপার লিগ থেকে খেলার কথা থাকলেও পরবর্তী পর্বে উঠতে পারেনি তাদের দল মোহামেডান।

এজন্য লিগের মাঝপথে সাদাকালো শিবির ছেড়ে শেখ জামাল ধানমন্ডি ক্লাবে নাম লিখিয়েছেন মুশফিক আর মিরাজ।

এনিয়ে এক ভিডিও বার্তায় শেখ জামালের টিম ডিরেক্টর শাহনিয়ার তানিম বলেন, ‘আমরা এ বছর গ্রুপ স্টেজটা খুব সুন্দর করে শেষ করতে পেরেছি।

সিটি ক্লাবের সঙ্গে জয়ে পর আমরা ১৮ পয়েন্ট নিয়ে সুপার লিগে কোয়ালিফাই করেছি এবং টেবিল টপার। আমরা আমাদের দলকে আরও কীভাবে শক্তিশালী করা যায় সেটা চিন্তা করছিলাম।‘

সঙ্গে যোগ করেন তানিম, ‘মোহামেডান যেহেতু সুপার লিগে কোয়ালিফাই করতে পারেনি। তখন আমরা দেখলাম যে মিরাজ ও মুশফিক অ্যাভিলেবল হয়েছে সুপার লিগের অন্য দলে খেলার জন্য। আমরা তাদের প্রস্তাব করেছিলাম এবং মোহামেডান সম্মতি দেওয়াতে আমরা তাদের নিতে পারতেছি।

আশা করছি তারা আসাতে আমাদের শিরোপা জয় আরও সহজ হবে। তিনটা জিতলেই আমরা শিরোপা জিতে যাব। আমরা আশা করছি এবার চ্যাম্পিয়নশিপে আমরা ভালো লড়াই করতে পারব।’

ডিপিএলের শিরোপার দৌড়ে বেশ ভালোভাবে ছুঁটছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। লিগ পর্বে খেলা ১০ ম্যাচে ৯ জয়ে ১৮ পয়েন্ট নিয়ে আছে টেবিলের শীর্ষে। দ্বিতীয় স্থানে থাকা আবাহনী লিমিটেড ১৪ পয়েন্ট নিয়ে আছে টেবিলের দুইয়ে।

এর আগে ডিপিএলের মাঝপথে এমন দলবদলের নিয়ম আছে কীনা জানতে চাইলে সিসিডিএমের এক সদস্য বলেন, ‘তারা (ক্রিকেটার) এবার যেহেতু কোনো ম্যাচ খেলেননি, চাইলে অন্য টিমের হয়ে সুপার লিগে খেলতে পারবেন।

তবে এ ক্ষেত্রে কিছু নিয়মনীতি আছে। যেহেতু তারা এবার একটা টিমের সঙ্গে চুক্তিবদ্ধ, ক্লাব অনুমতি দেবে কিনা সেটা বড় একটা ব্যাপার।’

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপে