এমবাপেকে দুয়ো দিল পিএসজি সমর্থকরা

প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২১; সময়: ১:১০ pm |
খবর > খেলা

পদ্মাটাইমস ডেস্ক : নতুন মৌসুমের গ্রীষ্মকালীন ট্রান্সফার উইন্ডো শেষ। দলবদলের সময় শেষ হওয়ার পর শনিবারই প্রথম মাঠে নামে ইউরোপের জায়ান্ট ক্লাবগুলো। ঘরের মাঠ পার্ক ডি প্রিন্সে নেমেছিল পিএসজিও। কিন্তু সে ম্যাচের প্রায় পুরোটা জুড়েই ফরাসি তারকা কিলিয়ান এমবাপেকে দুয়ো দিয়েছে পিএসজির সমর্থকরা।

অথচ আগের দিনও ক্লাবের জয়ে দারুণ অবদান রয়েছে এমবাপের। গোল করেছেন। সতীর্থের গোলের উৎসও ছিলেন। কিন্তু তারপরও দুয়ো শুনতে হয়েছে তাকে। পিএসজি ছেড়ে রিয়াল মাদ্রিদে যাওয়ার ইচ্ছার কারণেই তার সঙ্গে এমন ব্যবহার করে ক্লাবটির সমর্থকরা।

ফরাসি লিগ ওয়ানের ম্যাচে আগের দিন ক্লেরমন্ত ফুতের বিপক্ষে ৪-১ গোলের ব্যবধানে জিতেছে পিএসজি। এমবাপের গোল ছাড়াও ম্যাচে জোড়া গোল পেয়েছেন স্প্যানিশ তারকা এন্দের এরেরা। গোল পেয়েছেন ইদ্রিস গুয়েও।

তবে এমবাপেকে দেওয়া দুয়োর ব্যাপারটি এড়িয়ে গেছেন দলের কোচ মাউরিসিও পচেত্তিনো, ‘আমি কোনো দুয়ো শুনতে পাইনি। তবে দ্বিতীয়ার্ধে একটি কর্নার নিতে যাওয়ার সময় প্যারিসের সকল সমর্থকদের অভিবাদন শুনেছি।’

ক্লাবের প্রতি এমবাপের ভালোবাসার কথা জানিয়ে তার উচ্ছ্বসিত প্রশংসাও করেন এ আর্জেন্টাইন কোচ, ‘সে দারুণ একজন পেশাদার, দারুণ খেলোয়াড় ও ভালো ছেলে। ক্লাবের প্রতি তার অনেক ভালোবাসা রয়েছে। সে এখানে আসার পর থেকেই তা দেখিয়ে আসছে। সে প্রতিনিয়ত উন্নতি করার দিকে মনোযোগী। ক্লাবের লক্ষ্য পূরণে সাহায্য করছে। ক্লাবের প্রতি সে সবসময়ই শ্রদ্ধা দেখিয়েছে। আপনাদের তাকে সালাম দেওয়া উচিৎ।’

২০১৮ সালের পর প্রায় প্রতি মৌসুমেই এমবাপের রিয়াল মাদ্রিদে যাওয়ার গুঞ্জন ওঠে। এবারও ব্যতিক্রম হয়নি। তবে চলতি মৌসুমে অনেকটা প্রকাশ্যেই ইচ্ছার কথা জানান এমবাপে। রিয়ালও তাকে পেতে ২০০ মিলিয়ন ইউরো পর্যন্ত প্রস্তাব দেয়। কিন্তু শেষ পর্যন্ত তাকে বিক্রি না করে ধরে রাখে ক্লাবটি। ফলে ইচ্ছার বিরুদ্ধে থেকে যেতে হয়েছে এমবাপেকে।

বিশ্বকাপ জয়ী এ ফরাসি তরুণকে ধরে রাখতে কম চেষ্টা করছে না পিএসজি। বেশ কিছু বড় প্রস্তাব দিয়েছে তাকে। কিন্তু পিএসজির কোনো প্রস্তাবই মনে ধরছে না এমবাপের। গুঞ্জন রয়েছে আগের সব প্রস্তাব ছাপিয়ে আরও বড় প্রস্তাব নিয়ে আবারও এমবাপের দ্বারে হাজির হচ্ছে ক্লাবটি।

  • 5
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে