ম্যাচ হেরেই হাসপাতালে জাদেজা

প্রকাশিত: আগস্ট ২৯, ২০২১; সময়: ১২:৩০ pm |
খবর > খেলা

পদ্মাটাইমস ডেস্ক : ইংল্যান্ডের কাছে তৃতীয় টেস্টে লজ্জার হার হেরেছে ভারত। সেই ধাক্কা কাটিয়ে ওঠার আগেই ভারতীয় শিবিরে আশঙ্কার কালো মেঘ তৈরি হলো।

লিডস টেস্টে হারের পরই ভারতীয় দলের অলরাউন্ডার রবীন্দ্র জাদেজাকে নেওয়া হলো হাসপাতালে। শনিবার (২৮ আগস্ট) লিডসের হাসপাতালে স্ক্যান করাতে নেওয়া হয় তারকা ক্রিকেটারকে। সামাজিক যোগাযোগামাধ্যম ইনস্টাগ্রাম স্টোরিতে হাসপাতাল থেকে ছবি পোস্ট করে এ খবর জানিয়েছেন জাদেজা। বলেন, ‘এটা আমার জন্য মোটেও ভালো জায়গা নয়।’

জানা গেছে, দ্বিতীয় দিন ফিল্ডিংয়ের সময় হাঁটুতে চোট লেগেছিল। তবে বিষয়টি ‘খুব গুরুতর’ নয় বলে মনে করছে ভারতীয় টিম ম্যানেজমেন্ট। তবুও আগেভাগে সাবধান হওয়ার জন্য এদিন জাদেজাকে স্ক্যান করানো হয়। সোমবার (৩০ আগস্ট) লন্ডন যাওয়ার কথা টিম ইন্ডিয়ার। যদি স্ক্যান রিপোর্টে বড়সড় চোট ধরা না পড়ে, তাহলে ভারতীয় দলের সঙ্গেই যাবেন এই অলরাউন্ডার। তবে ভারতীয় শিবির খুব বেশি ঝুঁকিও নেবে না জাদেজাকে নিয়ে।

আগামী বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) ওভালে চতুর্থ টেস্ট শুরু হবে। চোটের কারণে জাদেজা যদি ওই টেস্টে খেলতে না পারেন তাহলে রবিচন্দ্রন অশ্বিন প্রথম একাদশে ঢুকবেন। চিরাচরিতভাবে যে মাঠ অফস্পিনারদের সাহায্য করে। এই টেস্ট সিরিজের আগে অশ্বিন সারের হয়ে কাউন্টি ক্রিকেট খেলেছেন। সেখানে তিনি এক ইনিংসে ৬ উইকেট শিকার করেছিলেন।

চলতি সিরিজে ইংল্যান্ডের বিপক্ষে প্রথম তিনটি টেস্ট ম্যাচেই খেলেছেন রবীন্দ্র জাদেজা। তৃতীয় টেস্টে শনিবার (২৮ আগস্ট) ইনিংস ও ৭৬ রানে হেরেছে বিরাট কোহলি বাহিনী। ভারত প্রথম ইনিংসে ৭৮ রানে অলআউট হওয়ার পর ইংল্যান্ড নিজেদের প্রথম ইনিংসে করে ৪৩২ রান।

শনিবার দ্বিতীয় ইনিংসে সফরকারী শিবির ২৭৮ রানে অলআউট হলে এক দিন হাতে রেখেই ইনিংস ব্যবধানে জয় পায় স্বাগতিক ইংল্যান্ড। এতে পাঁচ ম্যাচের সিরিজে এখন ১-১ ব্যবধানে সমতা এল। প্রথম টেস্ট ড্র হওয়ার পর দ্বিতীয় টেস্টে ৫১ রানে জিতেছিল রবি শাস্ত্রীর শিষ্যরা।

  • 89
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে