রোনালদোর হাত ধরে শিরোপা জয়ের স্বপ্ন ম্যানইউ সমর্থকদের

প্রকাশিত: আগস্ট ২৮, ২০২১; সময়: ১০:৫৬ am |
খবর > খেলা

পদ্মাটাইমস ডেস্ক : রোনালদোর ম্যানচেস্টার ইউনাইটেডে ফেরার খবরে উচ্ছ্বসিত ক্লাবের সমর্থকরা। সিআর সেভেনের মতো চ্যাম্পিয়ন ফুটবলার দলে ফেরায় সমর্থকরা এখন দেখছেন শিরোপা স্বপ্ন। রোনালদোর কাছ থেকে দলের তরুণ খেলোয়াড়দের অনেক কিছু শেখার আছে। দলে তার উপস্থিতি ভিন্ন মাত্রা যোগ করবে বলে বিশ্বাস সমর্থকদের।

ম্যানচেস্টারে ফিরছেন ক্রিস্টিয়ানো। প্রত্যাবর্তনের এই গল্প হার মানাবে অনেক মহাকাব্যকে। ২০০৯ সালে ছেড়ে গিয়েছিলেন ওল্ড ট্র্যাফোর্ড। দীর্ঘ এক যুগ এই ক্ষণটির জন্য অপেক্ষা করছিল রেড ডেভিল সমর্থকরা। অবশেষে এসেছে সেই মাহেন্দ্রক্ষণ। এ যেন তাদের কল্পনাকেও হার মানিয়েছে।

ম্যানইউ সমর্থকরা জানান, রোনালদো ঘরে ফিরছে। সে আমাদের সোনার ছেলে। আমার ভাবতেই ভালো লাগছে সে আবার ওল্ড ট্র্যাফোর্ডের ভক্তদের সামনে খেলবে। এটা যেন রূপকথাকেও হার মানায়। প্রথমে বিশ্বাস হচ্ছিল না সে সত্যিই আবারও ফিরেছে। খুশিতে আমার কেঁদে দিয়েছিলাম। খবরটা শুনেই স্টেডিয়ামের সামনে চলে এসেছি।

উচ্ছ্বাসের রেশ ছুঁয়ে গেছে ম্যানচেস্টারে বসবাসরত বাংলাদেশি ইউনাইটেড সমর্থকদেরও। এখন তাদের অপেক্ষা থিয়েটার অব ড্রিমে আবারও বল পায়ে রোনালদোর কারিকুরি দেখার। ম্যানচেস্টারের বাংলাদেশি সমর্থকরা বলেন, রোনালদো ইউনাইটেডে জয়েন করছে। অনেক এক্সাইটেড। অপেক্ষা করছি রোনালদোর জন্য।

ঘরের ছেলে ঘরে ফিরছে। ৮ বছর পর শিরোপার স্বপ্ন ভক্তদের। অনেকেই বলছেন ৩৬ বছর বয়সী রোনালদোর কাছ থেকে আর সেরাটা পাওয়া যাবে না। তবে দলে তার উপস্থিতি যে ভিন্ন মাত্র যোগ করতে যাচ্ছে, এটাই বড় পাওয়া ভক্তদের।

রোনালদো ভক্তরা জানান, আমাদের বিশ্বাস রোনালদো আসার সঙ্গে দলের মানসিকতায় পরিবর্তন আসবে। তার মধ্যে যে নেতৃত্বগুণ আছে তা দলের কাজে দিবে। রোনালদোর কাছ থেকে র‌্যাশফোর্ড, গ্রিনউড, সাঞ্চোদের অনেক কিছুই শেখার আছে।

আগামী ১১ সেপ্টেম্বর ওল্ড ট্র্যাফোর্ডে নিউক্যাসল ইউনাইটেডের মুখোমুখি হবে রেড ডেভিলস। ফিট থাকলে হয়তো সেই ম্যাচেই লাল জার্সিতে আবারও মাঠে দেখা যাবে রোনালদোকে।

  • 27
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে