টেনিসের এককে সোনা রাজশাহীর ইমনের, দ্বৈতে জিতেছেন রঞ্জন ও দিপু

প্রকাশিত: এপ্রিল ৮, ২০২১; সময়: ৮:০৬ অপরাহ্ণ |
টেনিসের এককে সোনা রাজশাহীর ইমনের, দ্বৈতে জিতেছেন রঞ্জন ও দিপু

বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস টেনিস ইভেন্টের এককে সোনা জিতেছেন রাজশাহীর ছেলে ইমন ইসলাম। ইমন রাজশাহীর অ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সের খেলোয়াড়। আর রুপা জিতেছেন মাদারীপুরের ছেলে রুবেল হোসেন। এছাড়া ব্রোঞ্জ পদক পেয়েছেন ঢাকার বিপ্লব।

অন্যদিকে ছেলেদের দ্বৈত ইভেন্টে সোনা জিতেছেন মামা-ভাগনে দিপু লাল ও রঞ্জন রাম জুটি। আর রুপা জিতেছেন আনোয়ার ও অমল রায় জুটি। এই ইভেন্টে ব্রোঞ্জ পদক পেয়েছেন ফরহাদ ও রোমান জুটি।

তাদের হাতে পুরস্কার তুলে দেন পুলিশের রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন, অতিরিক্ত ডিআইজি টিএম মোজাহিদুল ইসলাম, রাজশাহী মহানগর পুলিশের কমিশনার আবু কালাম সিদ্দিক।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) বিকেলে রাজশাহীর অ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সে একক ইভেন্টের ফাইনালে রাজশাহীর ইমন ইসলাম ৬-৩ ও ৭-৫ সেটে মাদারীপুর জেলার রুবেল হোসেনকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছেন। আর রুবেল হোসেন রানারআপ হয়েছেন।

এছাড়া এই ইভেন্টের তৃতীয় স্থান নির্ধারণী খেলায় ঢাকার গুলশান ক্লাব লিমিটেডের বিপ্লব ৬-৪ ও ৬-৩ সেটে জাতীয় টেনিস কমপ্লেক্সের কাওছার আলীকে হারিয়েছেন।

এদিকে ছেলেদের দ্বৈত ফাইনালে ইন্টারন্যাশনাল ক্লাবের রঞ্জন রাম ও নর্ডিক ক্লাবের দিপু লাল জুটি ৭-৫ ও ৬-২ সেটে ঢাকা ইঞ্জিনিয়ার্স ক্লাবের অমল রায় ও জাতীয় টেনিস কমপ্লেক্সের জুয়েল রানা জুটিকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছেন। আর রানারআপ হয়েছেন অমল রায় ও জুয়েল রানা জুটি।

এই ইভেন্টের তৃতীয় স্থান নির্ধারণী খেলায় বিকেএসপির ফরহাদ ও রোমান জুটি ৬-৪,৬-১ সেটে রাজশাহীর অ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সের রুমন ও টিংকু জুটিকে পরাজিত করেছেন।

উল্লেখ, বুধবার (০৭ এপ্রিল) মিক্সড ডাবলসে সোনা জিতেছেন রঞ্জন রাম ও আফ্রানা ইসলাম প্রীতি জুটি। আর রৌপ্য জিতেছেন অমল রায় ও সুস্মিতা সেন জুটি। এছাড়া এই ইভেন্টে ব্রোঞ্জ পদক পেয়েছেন রোমান ও সুবর্ণা জুটি।

সোমবার (৫ এপ্রিল) মেয়েদের এককে সোনা জিতেছেন বিকেএসপির জেরিন সুলতানা জলি। আর রুপা জিতেছেন ঝালকাঠির সুস্মিতা সেন। এছাড়াও এই ইভেন্টে ব্রোঞ্জ পদক জিতেছেন বাগেরহাটের আফ্রানা ইসলাম প্রীতি।

শনিবার (০৩ এপ্রিল) মেয়েদের দ্বৈত বিভাগে সোনা জিতেছেন বিকেএসপির ঈশিতা আফরোজ ও জেরিন সুলতানা জলি জুটি, রুপা জিতেছেন বিকেএসপির রিনভী ও সুবর্ণা জুটি এবং ব্রোঞ্জ পেয়েছেন বিকেএসপির মাসুদা ও সাদিয়া।

 

  • 7
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে