রাজশাহীতে টেনিসে ছোট ভাইকে হারিয়ে জয়ী বড় ভাই রুবেল

প্রকাশিত: এপ্রিল ৬, ২০২১; সময়: ৭:০০ pm |

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস টেনিস ইভেন্টের ছেলেদের এককে দুই ভাইয়ের লড়াইয়ে মাদারীপুরের রুবেল জয়ী হয়ে সেমিফাইনালে উঠেছেন। সেই সাথে সেমিফাইনালে উঠেছেন রাজশাহীর ইমন, ঢাকার কাওসার ও বিপ্লব।

মঙ্গলবার অ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সে ছেলেদের এককে কোয়ার্টার ফাইনালে মাদারীপুর জেলার দুই ভাই রুবেল ও রানা লড়াই করেছেন। সেই লড়াইয়ে বড় ভাই রুবেল ৬-২ ও ৬-৩ সেটে ছোট ভাই রানাকে হারিয়ে সেমিফাইনালে উঠেছেন।

বুধবার সেমিফাইনালে রুবেল লড়াই করবে জাতীয় টেনিস কমপ্লেক্সের খেলোয়াড় কাওসারের বিরুদ্ধে। এর আগে কাওসার ৬-৩ ও ৬-৪ সেটে তার কমপ্লেক্সের খেলোয়াড় আলভীকে কোয়ার্টার ফাইনালে হারিয়েছে।

একই দিনে ছেলেদের এককে অন্য কোয়ার্টার ফাইনালে রাজশাহীর অ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সের খেলোয়াড় ইমন ৬-২ ও ৬-২ সেটে ঢাকার গুলশান ক্লাব লিমিটেডের আনোয়ারকে হারিয়ে শেষ চারে উঠেছেন। বুধবার সেমিফাইনালে তার প্রতিপক্ষ ঢাকার গুলশান ইয়ুথ ক্লাবের বিপ্লব। বিপ্লব কোয়ার্টার ফাইনালে ৬-৪ ও ৬-০ সেটে তার ক্লাবের খেলোয়াড় ফারুককে পরাজিত করেছে।

মঙ্গলবার ছেলেদের একক, দ্বৈত ও ছেলেমেয়েদের মিশ্র ইভেন্টের মোট ১৪টি খেলা অনুষ্ঠিত হয়েছে। এরমধ্যে ছেলেদের একক ৪টি, দ্বৈত ৬টি ও মিশ্র ইভেন্টের ৪টি খেলা হয়েছে।

উল্লেখ, সোমবার (০৫ এপ্রিল) বিকালে অ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সে মেয়েদের একক ফাইনাল খেলায় বিকেএসপির জেরিন সুলতানা জলি ৭-৬ (৭-৩) ও ৬-২ সেটে ঝালকাঠির সুস্মিতা সেনকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন।

অন্যদিকে বাগেরহাটের আফ্রানা ইসলাম প্রীতি ৬-০ ও ৬-২ সেটে নওগাঁর রাইকাকে হারিয়ে মেয়েদের এককে তৃতীয় স্থান অধিকার করেন।

আর শনিবার (০৩ এপ্রিল) অ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্স মেয়েদের দ্বৈত বিভাগে প্রথম সোনা জিতেছে বিকেএসপির ঈশিতা আফরোজ ও জেরিন সুলতানা জলি জুটি। দ্বিতীয় (রৌপ্য) হয়েছেন বিকেএসপির রিনভী ও সুবর্ণা জুটি ও তৃতীয় (ব্রোঞ্জ) হয়েছেন বিকেএসপির মাসুদা ও সাদিয়া।

  • 24
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে