আন্তঃজেলা কাবাডি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন রাজশাহী

প্রকাশিত: মার্চ ১৬, ২০২১; সময়: ৮:০৯ pm |

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে দুইদিনব্যাপী বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস পদ্মা জোনের পুরুষ ও নারী আন্তঃজেলা কাবাডি প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেল ৪ টায় খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী সিটি কপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। খেলায় পুরুষ বিভাগে ও নারী মহিলা দলের খেলা অনুষ্ঠিত হয়। পুরুষ বিভাগে রাজশাহী ৫২-৫ পয়েন্টের বিশাল ব্যবধানে সিরাজগঞ্জ জেলাকে ও নারী বিভাগে স্বাগতিক রাজশাহী ৪৩-৬ পয়েন্টের ব্যবধানে সিরাজগঞ্জ জেলা দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। পুরুষ বিভাগে রাজশাহীর আমিরুল সেরা রেডার ও খেলোয়াড় নির্বাচত হয়েছেন। নারী বিভাগে সেরা রেডার নির্বাচিত হযেছেন সিরাজগঞ্জের জেরিন। পুরুষ বিভাগে সিরাজগঞ্জের রাকিব সেরা ক্যাচার নির্বাচিত হয়েছেন। নারী বিভাগে রাজশাহীর বর্না সেরা ক্যাচার নির্বাচিত হয়।

এছাড়াও সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছে রাজশাজী ডায়না খাতুন। খেলা শেষে পুরুষ ও নারী চ্যাম্পিয়ন দলের হাতে ট্রফি তুলে দেন প্রধান অতিথি রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

এর আগে সিটি মেয়র বলেন, রাজশাহীতে পূর্বের ন্যায় খেলায় চঞ্চলতা ফিরে এসেছে। সব জায়গায় সকল খেলা হচ্ছে। ছেলেদের পাশাপাশি যেভাবে মেয়েরা এগিয়ে এসেছে তাতে আমরা সকলেই আনন্দিত ও গর্বিত কেননা খেলাধুলায় অংশগ্রহণ মানে মাদক থেকে দূরে থাকা ও সমাজকে মাদকমুক্ত করা। কাজেই সকল অভিভাবককে তাদের ছেলেমেয়েদের খেলায় অংশগ্রহনের সুযোগ করে দিতে হবে যেন তারা বিপথগামী না হয়।

বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা প্রশাসক ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আব্দুল জলিল, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টু ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ওয়াহেদুন নবী। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন, পুলিশ সুপার ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি এ বি এম মাসুদ হোসেন। এ সময় মুসলিম কসমেটিকে এন্ড হারবাল কেয়ারের চেয়ারম্যান মাসুম সরকার, অতিরিক্ত জেলা পুলিশ সুপার (প্রশাসন) মাহমুদুল হাসান, অতিরিক্ত জেলা পুলিশ সুপার (সদর) ইফতে খায়ের আলম, রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক শামসুজ্জামান রতন, যুগ্ম-সম্পাদক (প্রশাসন) নাজমীর আহমেদ আমান, যুগ্ম-সম্পাদক (ক্রীড়া) রাসেল জামান প্রমুখ উপস্থিত ছিলেন। পুরো অনুষ্ঠানের মিডিয়া পার্টনার ছিলো পদ্মাটাইমস টুয়েন্টিফোর ডট কম।

  • 298
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে