জনপ্রিয় অভিনেত্রীকে বিয়ে করছেন বুমরা

প্রকাশিত: মার্চ ৪, ২০২১; সময়: ৩:০২ pm |
খবর > খেলা

পদ্মাটাইমস ডেস্ক : ইংল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্টে ছিলেন। এর পর থেকেই ভারত দলের সেরা বোলিং অস্ত্র জাসপ্রিত বুমরাকে আর মাঠে দেখা যাচ্ছে না।

ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যমের খবর, চতুর্থ টেস্টের আগে ব্যক্তিগত কারণ দেখিয়ে ইংল্যান্ড সিরিজ থেকে নিজেকে সরিয়ে নেন এ পেসার। যে কারণে আহমেদাবাদে তৃতীয় টেস্টসহ চলমান চতুর্থটিতেও নেই বুমরা।

গুরুত্বপূর্ণ এই সিরিজ থেকে বুমরার এভাবে সরে দাঁড়ানোর কারণ স্পষ্ট করেনি ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। মুখ খোলেননি বুমরাও।

তবে বুমরার এক ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে ভারতের গণমাধ্যম জিনিউজ জানিয়েছে, শিগগিরই বিয়ে করতে চলেছেন জাসপ্রিত বুমরা। নিজের বিয়ের প্রস্তুতির জন্যই ছুটি নিয়েছেন ভারতের এ স্পিডস্টার।

কবে ও কার সঙ্গে গাঁটছড়া বাধতে যাচ্ছেন বুমরা সে প্রশ্নে জানা গেছে, তেলুগু সিনেমারা জনপ্রিয় অভিনেত্রী রাশি খান্নার সঙ্গে বিয়ে পিঁড়িতে বসতে যাচ্ছেন বুমরা। চলতি মাসের মাঝামাঝি গোয়াতে বিয়ের সব আনুষ্ঠানিকতা সারবেন তিনি। খুব ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুদের উপস্থিতিতে একেবারে ঘরোয়া আয়োজেন হবে এ বিয়ের অনুষ্ঠান। এরপর মধুচন্দ্রিমা সেরে আইপিএল দিয়ে ক্রিকেটে ফিরবেন বুমরা।

২০১৮ সাল থেকেই বুমরা-রাশির প্রেমের গুঞ্জন চলছে।

নয়াদিল্লির বাসিন্দা হলেও দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির পরিচিত মুখ রাশি খান্না। বুমরাকে ভালোবাসার বিষয়টি মিডিয়ায় অকপটেই স্বীকার করেছেন রাশি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে রাশি জানিয়েছেন, বুমরার প্রতি রয়েছে তার নির্ভেজাল ভালবাসা। বুমরার জন্যই ক্রিকেট দেখেন তিনি। ভারতীয় এ পেসার যখনই মাঠে থাকেন, তখনই শিডিউল রেখে টিভি সেটের সামনে বসেন রাশি।

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে ‘জোডিয়াক’ নামে পরিচিত রাশি খান্না। একডজনের কাছাকাছি তেলেগু, মালয়ালাম, তামিল সিনেমায় অভিনয় করেছেন ২৭ বছরের সুন্দরী অভিনেত্রী। হিন্দি ছবি ‘মাদ্রাজ ক্যাফে’তে জন অ্যাব্রাহামের বিপরীতে দেখা গেছে তাকে।

  • 37
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে