এমসিসি টেনিস ক্রিকেট টুণামেন্টে সেমিতে যারা

প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২০; সময়: ৪:০৬ অপরাহ্ণ |
খবর > খেলা
এমসিসি টেনিস ক্রিকেট টুণামেন্টে সেমিতে যারা

নিজস্ব প্রতিবেদক : মাষ্টাস ক্রিকেট কার্নিভাল টেনিস ক্রিকেট টুর্ণামেন্টে সেমিফাইনালে নিশ্চিত করেছে চারটি দল। শুক্রবার সকালে মহিলা কমপ্লেক্স মাঠে এমসিসি টেনিস ক্রিকেটের কোয়াটার ফাইনালের চারটি খেলা অনুষ্ঠিত হয়। প্রথম কোয়ারটার ফাইনালে শক্তিশালী ফাইটার রাজশাহীকে চার উইকেটে পরাজিত করে কিংস ইলেভেন সিল্কসিটি। একই সময় ১নং গ্রাউন্ডে শক্তিশাহী রাজশাহী টাইগারকে ১০ রানে পরাজিত করে পদ্মা ওয়ারিয়ার্স। টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে ফাইটার রাজশাহী নিদ্ধারিত ১২ ওভারের ৪ উইকেটের বিনিময়ে সংগ্রহ করে ১৪৭ রান।

১৪৮ রানে জয়ের লক্ষে ব্যাট করতে নেমে কিংস ইলেভেন সিল্কসিটি ২ বল বাকী রেখেই জয়ের লক্ষ্যে পৌছে যায়। কিংস ইলেভেন সিল্কসিটি ১১.৪ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৪৮ রান সংগ্রহ করে ৭ উইকেটে জয় নিয়ে সেমিতে স্থান করেন নিয়ে অপর খেলায় টস জিতে প্রথমে ব্যাট করতে আমন্ত্রন জানায় পদ্মা ওয়ারিয়ার্সকে রাজশাহী টাইগার্স অধিনায়ক। নিদ্ধারিত ১২ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৬০ রান সংগ্রহ করে পদ্মা ওয়ারিয়াস।

১৬১ রানের জবাবে ব্যাট করতে নেমে নিদ্ধারিত ১২ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১৫০ রান করে টাইগার্স। ফলে ১০ রানে ম্যাচ জিতে সেমিফাইনাল নিশ্চিত করে পদ্মা ওয়ারিয়াস। ১ নং গ্রাউন্ডে দিনের অপর কোয়াটার ফাইনালের খেলায় নর্দান টাইটান ৩৫ রানে হারায় রাজশাহী ইগলস কে। টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে নর্দান নিদ্ধারিত ১২ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৩৪ সংগ্রহ করে।

১৩৫ রানের লক্ষে ব্যাট করতে নেমে নিদ্ধারিত ১২ ওভারে ৯ উইকেট হারিয়ে মাত্র ৯৯ রান করে রাজশাহী ইগলস। ফলে ৩৫ রানে ম্যাচ জিতে সেমিতে চলে যায় নর্দান টাইটান। একই সময় ২ নং গ্রাউন্ডে অপর কোয়াটার ফাইনালে রাজশাহী বুলস্ কে ৪ উইকেটে পরাজিত করে রাজশাহী রাইডার্স। রাজশাহী বুলস্ টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে ১২ ওভারে সংগ্রহ করে ৯ উইকেটের বিনিময়ে ১৩৬ রান।

১৩৭ রানে জয়ের লক্ষে ব্যাট করতে নেমে এক বল বাকী রেখেই ৬ উইকেট হারিয়ে ১৩৯ রান সংগ্রহ করে সেমিতে পৌছে যায় রাজশাহী রাইডার্স। আজ শনিবার সকালে ২টি সেমিফাইনাল এবং বেলা ২টায় ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে