ক্লাবের চেয়ে তার প্রতিই আকর্ষণ বেশি ফুটবলপ্রেমীদের

প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২০; সময়: ২:৫৮ অপরাহ্ণ |
খবর > খেলা
ক্লাবের চেয়ে তার প্রতিই আকর্ষণ বেশি ফুটবলপ্রেমীদের

পদ্মাটাইমস ডেস্ক : দীর্ঘ ১৬ বছরের অপেক্ষার পর আবারো ইংলিশ প্রিমিয়ার লিগে ফিরেছে লিডস ইউনাইটেড। এই দলের কোচ মার্সেলো বিয়েলসা হওয়ায় এমনিতেই সবার আকর্ষণ বেশি। দলে আছেন দারুণ কিছু ফুটবলারও। তবে সবাইকে ছাপিয়ে আলাদাভাবে নজর কেড়েছেন লাস্যময়ী এক নারী। বলা যায় লিডস ইউনাইটেডের নাম নেয়ার সঙ্গে সঙ্গেই অনেক ফুটবলপ্রেমীর মনে ভেসে ওঠে সেই নারীর প্রতিচ্ছবি। তিনি টিভি উপস্থাপিকা এমা লুইস জোনস।

চলুন জেনে নেয়া যাক এমা জোনসের কিছু তথ্য:

এমা কখনোই ফুটবলের অনুরাগি ছিলেন না। তবে লিডস প্রিমিয়ার লিগে উত্তীর্ণ হওয়ার পরই যেন পাল্টে যায় সবকিছু। লিডস ইউনাইটেড টেলিভিশনে (এলইউ টিভি) তাকে উপস্থাপনায় দেখার পর থেকেই ইংল্যান্ডসহ বিশ্বের অনেক দেশে তাকে নিয়ে চর্চা শুরু হয়।

সোনালী রঙের চুল, মনকাড়া চোখ ও আকর্ষণীয় বাচনভঙ্গীর সঙ্গে উপস্থাপনা তাকে অন্যরকম জনপ্রিয়তা এনে দেয়। এলইউ টিভির পাশাপাশি বিবিসি রেডিও ফাইভ লাইভেও নিয়মিত অনুষ্ঠান সঞ্চালনা করেন এমা।

লিডসের সঙ্গে এমার যাত্রা শুরু হয় ২০১৭ সালে। বর্তমানে নিয়মিত এলইউ টিভির ম্যাচপূর্ব সাক্ষাৎকার নিয়ে থাকেন তিনি। এছাড়া ক্লাবের হয়ে আরো বেশ কিছু অনুষ্ঠান সঞ্চালনা করেন তিনি।

২০১৮ ফুটবল বিশ্বকাপে ইংল্যান্ড বনাম কোস্টারিকা ম্যাচ তার ক্যারিয়ারের বড় টার্নিং পয়েন্ট বলা যায়। এই ম্যাচে টিভি ক্যামেরার সামনে তাকে দেখার পর অনেকেই চোখ সরাতে পারছিলেন না।

এসবের পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমে এমার পোস্ট করা ছবিগুলোও তাকে আলাদা জনপ্রিয়তা এনে দিয়েছে। বিশেষ করে আবেদনময়ী ভঙ্গিতে তোলা তার অনেক ছবিই ভক্তদের মাঝে ঝড় তুলেছে।

মজার বিষয়, উপস্থাপিকা হিসেবে চাকরি পাওয়ার আগে কখনোই ফুটবল দেখতেন না এমা। আওয়ার টাউন ম্যাগাজিনে কথা বলতে গিয়ে তিনি বলেছিলেন, ‘আমি কখনোই ফুটবল অনুরাগী হতাম না। তবে লিডসে যোগ দেয়ার পর থেকে আমিও একজন ফুটবলপ্রেমী।’

নিজের সম্পর্কে তার মূল্যায়ন, ‘বায়ুমণ্ডল, আবেগ এবং গুঞ্জন আমার ওপর খুব তাড়াতাড়ি ছড়িয়ে পড়ে। আমি নিজেকে গ্যালারী থেকে পর্যবেক্ষণকারী শ্রোতাপ্রিয় দর্শক হিসেবে ভাবতেই পছন্দ করি।’

বর্তমানে লিডস ও এমা যেন একে অপরের সমার্থক শব্দ হয়ে উঠেছেন। যতই দিন যাচ্ছে, ততই বাড়ছে তার জনপ্রিয়তা। নিজ যোগ্যতাবলেই সব অর্জন করেছেন তিনি।

  • 7
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে