রাজশাহী জেলা ফুটবল এসোসিয়েশনের অর্থ বছরের বাজেট অনুমোদন

প্রকাশিত: জুলাই ২৬, ২০২০; সময়: ৭:৫১ অপরাহ্ণ |
খবর > খেলা
রাজশাহী জেলা ফুটবল এসোসিয়েশনের অর্থ বছরের বাজেট অনুমোদন

নিজস্ব প্রতিবেদক : মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে গতকাল শনিবার সকালে রাজশাহী জেলা ফুটবল এসোসিয়েশনের সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সভাপতি মোঃ ওয়াহেদুন নবী অনু। সভার শুরুতেই সভাপতির অনুমতিক্রমে গত ২৪ মার্চ ও ২ এপ্রিল মাসের সভার কার্যবিবরণী পাঠ করেন সাধারন সম্পাদক মোঃ নজরুল ইসলাম সরকার। যা সর্বসম্মতিক্রমে অনুমোদন করা হয়।

সভাপতির অনুমতিক্রমে সাধারন সম্পাদক মোঃ নজরুল ইসলাম সরকার ২০২০-২১ অর্থ বছরের বাজেট সভায় উপ¯’াপন করেন। তিনি জানান ফুটবল খেলাসহ বিভিন্ন খাতে প্রস্তাবিত ব্যয় বাবদ বরাদ্দ ধরা হয়েছে ২৯,৬০,০০০/=টাকা, আয় খাতে বরাদ্দ ধরা হয়েছে ৩০,০৫,২৮১/=টাকা ও ভূর্তুকী বাবদ বরাদ্দ ধরা হয়েছে ১৬,২৯,০০০/-=টাকা। প্রস্তাবিত বাজেট সর্ম্পকে আলোচনা করে সিদ্ধান্ত গ্রহনের জন্য সভাপতি মোঃ ওয়াহেদুন নবী উপস্থিত সদস্যগনকে অনুরোধ জানান।

এ বিষয়ে সভায় বিস্তারিত আরোচনান্তে প্রস্তাবিত বাজেট অনুমোদন করা হয়। এ ছাড়াও সভাপতি প্রস্তাবিত ১৭টি কমিটি অনুমোদনের জন্য সভায় উপস্থাপন করেন। কমিটিগুলি যথাক্রমে বঙ্গবন্ধু প্রিমিয়ার ডিভিশন ফুটবল লীগ, শহীদ এএইচএম কামারুজ্জামান প্রথম বিভাগ ফুটবল লীগ, জাহানারা জামান স্মৃতি ২য় ও ৩য় বিভাগ ফুটবল লীগ, আন্তঃউপজেলা চ্যাম্পিয়ন সাংগঠনিক, ডিসিপ্লিনারী, আপিল, রেফারীজ, উন্নয়ন ও নির্বাচন, মেডিক্যাল, মহিলা, প্লেয়ার স্ট্যাাটাস, টুর্নামেন্ট, অর্থায়ন, ফিকশ্চার ও বাইলজ, রেফারীজ প্যানেল, আপ্যায়ন ও আইন শৃংখলা কমিটি।

উপস্থিত সদস্যগন প্রস্তাবিত কমিটিগুলির বিষয়ে বিস্তারিত আলোচনান্তে কমিটিগুলি অনুমোদন করা হয়। এছাড়াও সিদ্ধান্ত গৃহিত হয় যে, ৩য় বিভাগ অনুর্ধ-১৬ ফুটবল লীগের এন্ট্রি ফি বাবদ ৪ হাজার টাকাসহ আবেদন আগামী ১০ আগষ্ট-২০ তারিখের মধ্যে সাধারন সম্পাদক মোঃ নজরুল ইসলাম সরকারের নিকট জমা দিতে হবে।

পরিশেষে সভাপতি মোঃ ওয়াহেদুন নবী অনু উপস্থিত সদস্যগনকে ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষনা করেন। এ সময় সহ-সভাপতি মোঃ রেজাউল ইসলাম, মোঃ শামীম হোসেন, কোষাধ্যক্ষ মোঃ রাসেল জামান, নির্বাহী সদস্য আলী আপতাব তপন, মোঃ সেরাজুল ইসলাম মোঃ শাসসুজ্জামান রতন, মোঃ সিরাজুল ইসলাম সিরাজ, মোঃ আবু হানিফ তাপস ও মোঃ আকবর আলী উপস্থিত ছিলেন।

  • 9
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে