বিশ্ব খাদ্য সংস্থার শুভেচ্ছা দূত তামিম ইকবাল

পদ্মাটাইমস ডেস্ক : বিশ্ব খাদ্য সংস্থার (ডব্লিউএফপি) শুভেচ্ছা দূত মনোনীত হয়েছেন জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক..

যেভাবে ফের স্বাভাবিক হয় পাপনের সঙ্গে মিরাজের সম্পর্ক

পদ্মাটাইমস ডেস্ক : গত বছরের অক্টোবরে ক্রিকেটারদের আকস্মিক আন্দোলনে বেশ বড় ধাক্কা খায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। কয়েক দফা দাবিতে ক্রিকেট বয়কটের ঘোষণা দেন খেলোয়াড়রা। এসময় বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন..

‘ফিক্সিং ছাড়া কোনো ক্রিকেট ম্যাচ হয় না’

পদ্মাটাইমস ডেস্ক : ‘কোনো ক্রিকেট ম্যাচই সুষ্ঠুভাবে খেলা হয় না। লোকজন যেসব ম্যাচ দেখে তার প্রত্যেকটি ফিক্সিং হয়’। দিল্লী পুলিশের জেরায় এমনই বিস্ফোরক নতুন তথ্য দিয়েছেন ২০০০ সালে ক্রিকেট ম্যাচ ফিক্সিংয়ের মামলার..

টি-টোয়েন্টি বিশ্বকাপের সিদ্ধান্ত আসবে ১০ জুন

পদ্মাটাইমস ডেস্ক : আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) বৃহস্পতিবার কোন সিদ্ধান্ত নিল না টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে। গতকালের বৈঠকটি হয়েছে আইসিসির অভ্যন্তরীণ বিষয় নিয়ে। মূলত বোর্ডের ই-মেইল ফাঁস হওয়ার ঘটনা নিয়েই..

সাকিবের পর ফাউন্ডেশন খুলছেন মুশফিক

পদ্মাটাইমস ডেস্ক : বাংলাদেশের ক্রিকেটের আন্তর্জাতিক ক্রিকেটে আজ ১৫ বছর পূর্ণ করেছেন মুশফিকুর রহিম। ১৫ বছর পূর্তির দিনে মুশফিক দিয়েছেন ফাউন্ডেশন গড়ার ঘোষণা। মুশফিক আগেই জানিয়েছিলেন, দেড় শতক পূর্তির দিনে একটি..

মাছ ধরেই কাটল মোস্তাফিজের ঈদ

পদ্মাটাইমস ডেস্ক : সাতক্ষীরার কালীগঞ্জে পরিবারের সঙ্গে ঈদুল ফিতর উদযাপন করেছেন কাটার মাস্টার খ্যাত জাতীয় ক্রিকেট দলের পেসার মোস্তাফিজুর রহমান। বাড়ির ছাদে বন্ধুদের সঙ্গে আড্ডা ও মাছ শিকার করেই ঈদের দিন পার করেছেন..

আইসিসির নির্দেশনায় সন্দিহান সাকিব

পদ্মাটাইমস ডেস্ক : করোনাভাইরাসের প্রভাবে বিপর্যস্ত পুরো বিশ্ব। এমন মহামারির মধ্যে বন্ধ আছে সব ধরণের খেলাও। বাইশ গজে দীর্ঘদিন ধরেই নেই ক্রিকেট। এমন সময়ে করোনা পরবর্তী সময়ে ক্রিকেট মাঠে কীভাবে ফিরবে তা নিয়ে বোর্ডগুলোকে..

বিশ্বের সর্বোচ্চ উপার্জনকারী নারী অ্যাথলিট ওসাকা

পদ্মাটাইমস ডেস্ক : বিশ্বের সর্বোচ্চ উপার্জনকারী নারী অ্যাথলিট জাপানের নাওমি ওসাকা। গত এক বছরে আয়ের দিক থেকে যুক্তরাষ্ট্রের কিংবদন্তি টেনিস খেলোয়াড় সেরেনা উইলিয়ামসকে পিছনে ফেলেছেন এই তারকা। ফোর্বস ম্যাগাজিন..

ভাবছি ‘সেই ৮০ সিম’ নিলামে তুলব: নাসির

পদ্মাটাইমস ডেস্ক : ২০১৬ সালের পর থেকেই জাতীয় দলে অনিয়মিত মিডল অর্ডার ব্যাটসম্যান নাসির হোসেন। একসময় তাকে মি. ফিনিশার বলা হতো। তবে নিজেকে সেভাবে মেলে না ধরতে পারায় দলে আর নিয়মিত হতে পারেননি। এমন ফর্মহীন সময়ে গুজব..

উপরে