শেখ হাসিনার ৭৪তম জন্মদিন আজ

পদ্মাটাইমস ডেস্ক : প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার ৭৪তম জন্মদিন আজ। গোপালগঞ্জের টুঙ্গীপাড়া..

রাজশাহী সুগার মিলে চিনি বিক্রি না হওয়ায় তিন মাস বেতন বন্ধ

নিজস্ব প্রতিবেদক : শত শত মেট্রিক টন চিনি অবিক্রিত পড়ে থাকায় তিন মাস ধরে বেতন বন্ধ রয়েছে রাজশাহী সুগার মিলের কর্মকর্তা-কর্মচারী ও শ্রমিকদের।সর্বশেষ চিনি ও খাদ্য শিল্প করপোরেশন এবং পুলিশের বিশেষ শাখা থেকে চিনিকল..

রাজশাহীতে করোনায় কর্মহীন হয়েছে ৬১ ভাগ মানুষ

পদ্মাটাইমস ডেস্ক : করোনাভাইরাসের তাণ্ডবে বাংলাদেশের শহরাঞ্চলের ৬৬ শতাংশ মানুষ আর গ্রামাঞ্চলের ৪১ শতাংশ মানুষ তাদের চাকরি হারিয়েছেন। সম্প্রতি বিশ্ব ব্যাংক প্রকাশিত ‘লুজিং লাইভলিহুডস: দ্য লেবার মার্কেট ইম্প্যাক্টস..

সংকটে প্রথম ও দ্বিতীয় শ্রেণির কর্মকর্তারা

পদ্মাটাইমস ডেস্ক : পাবলিক সার্ভিস কমিশনের (পিএসসি) মাধ্যমে সরাসরি প্রথম ও দ্বিতীয় শ্রেণির পদে চাকরিতে প্রবেশ করা কর্মকর্তারা বেতন বৃদ্ধি ও পদোন্নতি নিয়ে নানামুখী সংকটে আছেন। অনেকে ১৫-২০ বছর চাকরি করেও পদোন্নতির..

৩০ বছর ধরে শিকলে বাঁধা জীবন

পদ্মাটাইমস ডেস্ক : নওগাঁর রাণীনগরে গত ৩০ বছর ধরে গৃহবন্দি আর শিকলে বাধাঁ জীবন কাটছে মানসিক প্রতিবন্ধি নিপেন চন্দ্র পালের। উপজেলার কালীগ্রাম ইউনিয়নের ভান্ডারা গ্রামে ৪২ বছরের ওই ব্যক্তিকে মাটির বাড়ির একটি অন্ধকার..

বিএনপির গুরুত্বপূর্ণ পদে রদবদল আসছে

পদ্মাটাইমস ডেস্ক : দলের গুরুত্বপূর্ণ পদে রদবদলের চিন্তা করছে বিএনপি। নিষ্কৃয়, বয়স্ক এবং সরকারের সঙ্গে ‘আঁতাত’ রয়েছে- এমন নেতাদের বাদ দিয়ে আস্থাভাজন এবং দলে কট্টরপন্থী হিসেবে পরিচিতদের ওইসব পদে বসানোর পরিকল্পনা..

তৃণমূলে কঠোর বার্তা আ.লীগের

পদ্মাটাইমস ডেস্ক : তৃণমূলের অভ্যন্তরীণ দ্বন্দ্ব-কোন্দল দূর করতে কঠোর হচ্ছে আওয়ামী লীগ। ইতোমধ্যে এ বিষয়ে কঠোর নির্দেশনা দেয়া হয়েছে। সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত নেতারা নিয়মিত যোগাযোগ রাখছেন জেলা-উপজেলার সঙ্গে।..

সামনে ভয়াবহ বিপদ: ডব্লিউএইচও

পদ্মাটাইমস ডেস্ক : করোনা ভাইরাসকে কেন্দ্র করে সামনেই ভয়াবহ বিপদ অপেক্ষা করছে বলে ফের সতর্ক করেছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা (ডব্লিউএইচও)। এ বিপদ থেকে বাঁচতে হলে সম্মিলিত লড়াই করতে হবে বলেও উল্লেখ করেছে সংস্থাটি।..

রাজশাহীতে নীরবে ঘর গোছাতে ব্যস্ত জামায়াত

নিজস্ব প্রতিবেদক : একাত্তরে স্বাধীনতা যুদ্ধে মানোবতা বিরোধী অপরাধের বিচার শুরু এবং একের পর এক নেতাদের ফাঁসি হওয়ায় রাজনৈতিকভাবে কোণঠাসা জামায়াতে ইসলামীর প্রকাশ্যে কোনো কর্মকান্ড নেই। তবে তারা বর্তমানে ঘর গোছাতে..

উপরে