‘বঙ্গবন্ধুর স্মৃতিকথা’ নামে আরেকটি বই আসছে

পদ্মাটাইমস ডেস্ক : ‘অসমাপ্ত আত্মজীবনী’র মতো ‘বঙ্গবন্ধুর স্মৃতিকথা’ নামে আরেকটি বই প্রকাশ করা হচ্ছে বলে জানিয়েছেন..

বাংলাদেশের ভুয়া করোনা সার্টিফিকেটের খবর বিদেশী গণমাধ্যমে

পদ্মাটাইমস ডেস্ক : বাংলাদেশে করোনাভাইরাস বা কোভিড-১৯ এর ভুয়া সনদ বিক্রি হচ্ছে বলে ইতালির একাধিক জাতীয় দৈনিকে বুধবার (৯ জুলাই) খবর প্রকাশ করা হয়েছে। বিষয়টি এখন সমগ্র ইতালিতে ‘টক অব দ্য কান্ট্রি’। দেশটির বেশ কয়েকটি..

আগের দিন নিজেই কফিন বানাতে বলেছিলেন এন্ড্রু কিশোর

নিজস্ব প্রতিবেদক : ‘একটা ঘরের ঠিকানা পেয়েছি আমি, শুনেছি এ ঘরের চেয়ে অনেক খানি দামি। ও ঘরে থাকতে হবে একা একা জানি।’ সম্পূর্ণ নতুন একটি গান। জনপ্রিয় সুরকার ইথুন বাবু গানটি লিখেছেন, সুরও দিয়েছেন তিনি। গানটিতে কণ্ঠ..

১৬ বছর বয়সীরাও জাতীয় পরিচয় পত্র নিতে পারবেন

পদ্মাটাইমস ডেস্ক : অনলাইনে নিবন্ধন কার্যক্রম সম্পন্ন করে এখন থেকে জাতীয় পরিচয়পত্র (এনআইডি) ডাউনলোড করে নিতে পারবে ১৬ বছর বয়সীরাও। নির্বাচন কমিশনের (ইসি) এনআইডি শাখার অফিসার ইনচার্জ স্কোয়াড্রন লিডার কাজী আশিকুজ্জামান..

আগামী ১৫ জুলাই এন্ড্রু কিশোরকে রাজশাহীতে সমাধিস্ত করা হবে

নিজস্ব প্রতিবেদক : জনপ্রিয় সঙ্গীত শিল্পী এন্ড্রু কিশোরকে আগামী ১৫ জুলাই রাজশাহীর শ্রীরামপুরে সমাধিস্ত করা হবে। এন্ড্রু কিশোরের ভগ্নিপতি ডা. প্যাট্রিক বিপুল বিশ্বাস এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, তার অস্ট্রেলিয়া..

এন্ড্রু কিশোরের শেষ দিনগুলো

নিজস্ব প্রতিবেদক : অসংখ্য গান গেয়ে যিনি মানুষকে আবেগে ভাসিয়েছিলেন, ক্যান্সারের করাল গ্রাসে সেই এন্ড্রু কিশোরের জীবনের শেষ দিনগুলো ছিল কষ্ট মাখা। ৬৪ বছর বয়সেই সোমবার পৃথিবীকে চিরবিদায় জানালেন জনপ্রিয় এই সঙ্গীতশিল্পী,..

রাজশাহীতেও অনলাইনে কোরবানির পশু বিক্রি (ভিডিওসহ)

নিজস্ব প্রতিবেদক : করোনা ভাইরাসের কারণে রাজশাহীতে পশুর হাটগুলোতে ক্রেতা সংকট দেখা দেয়ায় অনলাইনের মাধ্যমে কোরবানির পশু বেচাকেনা শুরু করেছেন খামার মালিকরা। এমন পরিস্থিতিতে অনলাইন প্লাটফর্ম ব্যবহার করে গরু বেচাকেনা..

এবারের ঈদে বেশি বোনাস পাচ্ছেন সরকারি চাকরিজীবীরা

পদ্মাটাইমস ডেস্ক : আসন্ন ঈদুল আজহায় সরকারি চাকরিজীবীরা বেশি বোনাস পেতে পারেন। তবে সেটি নির্ভর করবে ঈদ কবে অনুষ্ঠিত হবে তার ওপর। আগামী ৩১ জুলাই বা ১ আগস্ট ঈদ হতে পারে। যদি ১ আগস্ট ঈদ হয় তাহলে বাড়তি বোনাস পাবেন তারা। ৩১..

করোনা আক্রান্ত মেয়ে বাসায় থাকার পরও রোগী দেখেছেন চিকিৎসক জাহিদ

নিজস্ব প্রতিবেদক : বাসায় করোনা আক্রান্ত চিকিৎসক মেয়ে থাকার পরও ডায়াবেটিক রোগীদের টানা ১১ দিন চিকিৎসা দিয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রের ডেপুটি চিফ ডায়াবেটিস বিশেষজ্ঞ ডা. এফ এম এ জাহিদ। এখন তিনি..

উপরে