রাজশাহীতে মানা হচ্ছে না সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর সব অফিস-আদালত, দোকানপাট ও মার্কেট খোলা হয়েছে। চলছে গণপরিবহনও। কিন্তু দোকানপাট ও মার্কেট..

শুক্রবার থেকে চলবে ‘ম্যাঙ্গো স্পেশাল ট্রেন’

নিজস্ব প্রতিবেদক : আগামি শুক্রবার রাজশাহী থেকে চলবে ম্যাঙ্গো স্পেশাল ট্রেন। কম খরচে আম পরিবহনের জন্য এ উদ্যোগ নিয়েছে পশ্চিমাঞ্চল রেলওয়ে। রাজশাহী থেকে আম পরিবহনের জন্য কেজিপ্রতি খরচ পড়বে মাত্র এক টাকা ১৭ পয়সা।..

পুনরায় বাড়ছে সাধারণ ছুটি

পদ্মাটাইমস ডেস্ক : করোনা ভাইরাসের সংক্রমণের কারণে দীর্ঘ ৬৬ দিনের ছুটি শেষে ৩১ মে থেকে সীমিত আকারে দেশের স্বাভাবিক কার্যক্রম চালু করা হয়েছে। তবে করোনার চলমান পরিস্থিতি আগামী ১৫ জুন পর্যন্ত সবকিছু গভীরভাবে পর্যবেক্ষণ..

কথা উল্টালেন রাজশাহীর মেস মালিকরা

নিজস্ব প্রতিবেদক : করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে উদ্ভূত পরিস্থিতিতে বন্ধ থাকা মেসের ভাড়া ৪০ শতাংশ মওকুফের সিদ্ধান্তের কথা জানিয়েছিল রাজশাহী মেস মালিক সমিতি। গত ১০ মে জেলা প্রশাসকের কার্যালয়ে মেস মালিক..

রাজশাহীতে বাসের টিকিট কাউন্টারেও নেই স্বাস্থ্যবিধি

নিজস্ব প্রতিবেদক : টানা ৬৬ দিন পর রাজশাহী থেকে দ্বিতীয় দিনের মতো দূরপাল্লার ও আন্তঃজেলা বাস চলাচল করছে। দূরপাল্লার বাসগুলোতে স্বাস্থ্যবিধি মানা হলেও আন্তজেলা রুটের গণপরিবহনগুলোতে স্বাস্থ্যবিধি মানতে দেখা..

করোনাভাইরাস এখনো অনেক শক্তিশালী: ডব্লিউএইচও

পদ্মাটাইমস ডেস্ক : প্রায় ৬ মাস ধরে পৃথিবীতে তাণ্ডব চালাচ্ছে প্রাণঘাতী করোনাভাইরাস। অনেকেই বলছে, এ ভাইরাস এখন অনেকটা শক্তি হারিয়েছে। তবে বিশ্ব স্বাস্থ্য সংস্থা (ডব্লিউএইচও) বলছে ভিন্ন কথা। তারা বলছে, শিগগির করোনাভাইরাসের..

করোনায় আয় কমেছে ৭৪ শতাংশ

পদ্মাটাইমস ডেস্ক : করোনাভাইরাসের প্রভাবে দেশের ১০ কোটি ২২ লাখ মানুষ অর্থনৈতিক ও স্বাস্থ্যগত ঝুঁকিতে পড়েছেন উল্লেখ করে একটি সমীক্ষায় বলা হচ্ছে, পরিবারের উপার্জন প্রায় ৭৪ শতাংশ কমে গেছে এবং ১৪ লাখেরও বেশি প্রবাসী..

রাজশাহীতে স্বাস্থ্যবিধি মানা হচ্ছে না আন্তঃজেলা বাসে

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী থেকে শুরু হয়েছে বাস ও ট্রেন চলাচল। দূরপাল্লার প্রতিটি বাসে স্বাস্থ্যবিধি মানা হলেও আন্তঃজেলা রুটের বাসগুলোতে স্বাস্থ্যবিধি মানা হচ্ছে না। আন্তঃজেলা রুটে গাদাগাদি করে বাস নিয়ে চলাচল..

ক্ষতি করার ‘শক্তি হারাচ্ছে’ করোনাভাইরাস!

পদ্মাটাইমস ডেস্ক : বিশ্বব্যাপী সকাল পর্যন্ত করোনাভাইরাস প্রাণ কেঁড়েছে ৩ লাখ ৭৩ হাজার ৯৬০ জনের। মহামারীর এই অবস্থায় আশার কথা শোনালেন ইতালির একজন চিকিৎসা বিজ্ঞানী। তার দাবি, দিনে দিনে শারীরিক ক্ষতি করার শক্তি..

উপরে