রাজশাহীতে স্কুল ব্যাগে মিলল অর্ধ কোটি টাকার হেরোইন

প্রকাশিত: মে ২৪, ২০২২; সময়: ১০:৫৬ অপরাহ্ণ |
রাজশাহীতে স্কুল ব্যাগে মিলল অর্ধ কোটি টাকার হেরোইন

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে অভিনব কায়দায় হেরোইন পাচারের সময় দুই মাদককারবারিকে গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। মঙ্গলবার আরএমপির উপ-পুলিশ কমিশনার (ডিবি) আরেফিন জুয়েল বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে সোমবার (২৩ মে) দিনগত রাত ১১টার দিকে নগরীর কাশিয়াডাঙ্গা মোড়ে চেকপোষ্ট বসিয়ে চাল ভর্তি ট্রাক ও হেরোইন জব্দ করা হয়। এসময় ওই ট্রাকের চালক ও হেলপারকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ট্রাক চালক রাজশাহীর গোদাগাড়ী উপজেলার গোপালপুর মাছমারা এলাকার নকিমুদ্দিনের ছেলে পলাশ (২৪) ও হেলপার একই উপজেলার বসন্তপুর তিলিবাড়ী এলাকার আলতাব হোসেনের ছেলে রবিউল ইসলাম (২৫)।

ডিবি আরেফিন জুয়েল জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দিনগত রাত ১০টা ৪০ মিনিটে মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে একটি টিম কাশিয়াডাঙ্গা মোড়ে জনৈক আলী হোসেনের চায়ের দোকানের সামনে চেকপোষ্ট স্থাপন করে।

পরে রাত ১১টা ৫ মিনিটে সন্দেহজনক হলুদ ও নীল রংয়ের ৮ টন বিশিষ্ট চাল ভর্তি ট্রাক (ঢাকা মেট্রো-ট-২২-৯৪৭২) তল্লাশী করে ট্রাকের কেবিনে থাকা সিটের উপরে ড্রাইভারের সিটের পিছনে থাকা একটি গোলাপী রংয়ের ছোট স্কুল ব্যাগ পাওয়া যায়। ওই ব্যাগের মধ্যে একটি সাদা পলিথিনের ভিতরে ৫টি আলাদা আলাদা সাদা পলিথিনের প্যাকেটের মধ্যে রক্ষিত সর্বমোট ৫০০ গ্রাম হালকা বাদামী বর্ণের হেরোইন উদ্ধার করা হয়। যার আনুমানিক বর্তমান বাজার দর অর্ধ লাখ টাকা। এ সময় হাতেনাতে ট্রাক চালক পলাশ ও হেলপার রবিউলকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, গোদাগাড়ীর মাদারপুর এলাকার মৃত আব্দুল লতিফের ছেলে রবিউল ইসলামের (৩৬) কাছ থেকে জব্দকৃত হেরোইন চাল ভর্তি ট্রাকে করে ঢাকায় অজ্ঞাত ব্যক্তির কাছে পৌঁছানোর কথা ছিল। দীর্ঘদিন ধরেই চক্রটি পরস্পরের যোগসাজসে বিভিন্ন কুট কৌশল অবলম্বন করে গোদাগাড়ী থেকে দেশের বিভিন্ন স্থানে হেরোইন সরবরাহ করে আসছে বলেও তারা স্বীকার করেছে।

এ ঘটনায় নগরীর কাশিয়াডাঙ্গা থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে। তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান এই কর্মকর্তা।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে