বাগমারায় সেই গৃহবধূ মৃত্যুর ঘটনায় থানায় মামলা

প্রকাশিত: মে ২৩, ২০২২; সময়: ৭:২৩ অপরাহ্ণ |
বাগমারায় সেই গৃহবধূ মৃত্যুর ঘটনায় থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক, বাগমারা : রাজশাহীর বাগমারায় মৌসুমী আক্তার নামে এক গৃহবধূর মৃত্যুর ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। নিহত গৃহবধূর পিতা মকছেদ আলী বাদী হয়েছে ৫ জনের নাম উল্লেখ করে রোববার রাতে মামলাটি দায়ের করে।

মামলা সূত্রে জানা গেছে, প্রায় ১৩ বছর পূর্বে উপজেলার ঝিকরা ইউনিয়নের ঝাড়গ্রাম গ্রামের আসাদুল ইসলামের সাথে দ্বীপপুর ইউনিয়নের মকছেদ আলী তার মেয়ের বিয়ে দেয়। বর্তমানে তাদের সংসারে দুটি ছেলে সন্তান আছে। বড় ছেলে বয়স ১০ এবং ছোট ছেলের ৫ বছর।

আরো জানা গেছে, শারীরিক নির্যাতন সইতে না পেরে গত ৯ এপ্রিল নিজ ঘরে তিরের সাথে ফাঁস লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করেন মৌসুমী আক্তার (৩৩) নামের ওই গৃহবধূ। গলায় ফাঁস দেয়ার বিষয়টি বুঝতে পেরে দ্রুত তাকে উদ্ধার করে পরিবারের লোকজন। পরে ওই গৃহবধূর স্বামী আসাদুল ইসলাম মৌসুমী আক্তারকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে।

মেয়ের এমন খবরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ছুটে যান মকছেদ আলী। সেখানে গিয়ে আসাদুল ইসলামকে বকাঝকা করলে স্ত্রীকে রখে পালিয়ে যায় সে। দীর্ঘ সময় মেডিকেলে চিকিৎসা করলেও তার শারীরিক অবস্থার তেমন উন্নতি হয়নি। এক সময় মেডিকেল থেকে মৌসুমী আক্তারের বাবা তাকে বাড়িতে নিয়ে আসেন।

পরবর্তীতে তার অবস্থার আরো অবনতি হলে পুনরায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রোববার সকালে (২২ মে) চিকিৎসাধীন অবস্থায় মেডিকেলেই মৃত্যু হয় মৌসুমীর। বিষয়টি রাজপাড়া থানা পুলিশে জানানো হয়। পরে লাশের ময়না তদন্ত শেষে পারিবারের নিকট হস্থান্তর করা হয়। রাতেই নিহত মৌসুমী আক্তারের দাফন সম্পন্ন করা হয়েছে।

মেয়ের বাবা মকছেদ আলী বলেন, শারীরিক নির্যাতন চালিয়ে পরিকল্পিত ভাবে আমার মেয়েকে হত্যা করা হয়েছে। মেয়ের হত্যার সাথে জড়িতদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছি। আসামীদের দ্রুত আইনের আওতায় আনার দাবী যানাচ্ছি।

এ ব্যাপারে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ বলেন, মেয়ের বাবা বাদী হয়ে রাতে একটি আত্মহত্যা মামলা দায়ের করেছে। আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে