তানোরে পুলিশের অভিযানে পৃথক ঘটনায় নারীসহ ১০ জন গ্রেপ্তার

প্রকাশিত: মে ১০, ২০২২; সময়: ৯:১৮ pm |

নিজস্ব প্রতিবেদক, তানোর : রাজশাহীর তানোরে খানা পুলিশের পৃথক পৃথক অভিযানে হেরোইন, গাঁজা ও চুরির মালামাল ও সাজাপ্রাপ্ত গ্রেপ্তারী পরোয়ানার আসামীসহ বিভিন্ন ঘটনায় ১০ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান মিয়া বলেন, চুরি মামলায় আদালত থেকে ১ বছরের সাজা প্রাপ্ত পলাতক আসামী তানোর উপজেলার চাকোট গ্রামের নুর মোহাম্মাদের পুত্র এমাজ উদ্দীন (৫০) কে গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে রাজশাহীর বোয়ালিয়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

অপর দিকে দেড় বছরের সাজা প্রাপ্ত গ্রেপ্তারী পরোয়ানার পলাতক আসামী ছাঔড় গ্রামের মৃত শুকুর আলীর পুত্র হাসান আলী (৩৬) কে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। একই সাথে গ্রেপ্তারী পরোয়ানার পলাতক আসামী মুন্ডমালা পৌর এলাকার উত্তর পাড়ার আব্দুস সামাদের পুত্র শাহীন (৩৫)কে গ্রেফতার করা হয়।

অপর দিকে পৃথক অভিযান ১কেজি গাঁজাসহ পাঁচন্দর গ্রামের মৃত নুরুর ইসলামের পুত্র কামাল হোসেন (৫০) ও তার স্ত্রী নাসিমা খাতুন (৪৫) কে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। এঘটনায দামক দ্রব্য নিয়ন্ত্র আইনে মামলা দাযের করা হয়েছে।

মাদক সেবনের অপরাধে মালশিরা গ্রামের নইমুদ্দীনের পুত্র লুৎফর রহমান (৪৫) কে চৌবাড়িয়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। এঘটনায দামক দ্রব্য নিয়ন্ত্র আইনে মামলা দাযের করা হয়েছে।

তানোর পৌর এলাকার জিওল গ্রামের মৃত নুরুল ইসলামের পুত্র মোস্তাকিন আলী (৪০)কে ৫ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার করা হয়। এঘটনায দামক দ্রব্য নিয়ন্ত্র আইনে মামলা দাযের করা হয়েছে।

অপর দিকে বিদ্যুতের কালো ও তামা তারসহ রায়তান আকচা গ্রামের রিয়াজ উদ্দীনের পুত্র রায়হান আলী (২৭), একই গ্রামের খলিলের পুত্র সাইদুর রহমান (৫০) ও গোল্লাপাড়া গ্রামের মৃত ময়েজ উদ্দীনের পুত্র আনারুল ইসলাম (২৮) কে গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার দুপুরে গ্রেপ্তারকৃতদের পুলিশ স্কটের মাধ্যমে আদালতে প্রেরন করা হয়েছে। সোমবার রাতে পৃথক পৃথক অভিযানে তাদেরকে গ্রেপ্তার করা হয় বরেও জানান তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান মিয়া।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে