নার্সিং এসোসিয়েশনের বিভাগীয় কমিটির সভাপতি মিলন, সম্পাদক বাবুল

প্রকাশিত: এপ্রিল ১৯, ২০২২; সময়: ১১:৪৫ pm |

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ প্রাইভেট নার্সিং ইন্সটিটিউট ও কলেজ ওনার্স এসোসিয়েশন রাজশাহী বিভাগীয় কমিটি গঠন ও দ্বিবার্ষিক সভা মঙ্গলবার রাজশাহী পর্যটন মোটেলে অনুষ্ঠিত হয়। সভায় রাজশাহী বিভাগের বিভিন্ন জেলার নার্সিং ইন্সটিটিউট ও কলেজের উদ্যোক্তাদের প্রত্যক্ষ ভোটে নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন তাজউদ্দীন মিলন ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন মমতা নার্সিং ইন্সটিটিউটের মনিরুজ্জামান বাবুল।

মঙ্গলবার নগরীর পর্যটন মোটেল কনফারেন্স রুমে বাংলাদেশ প্রাইভেট নার্সিং ইন্সটিটিউট ও কলেজ ওনার্স এসোসিয়েশন এর দ্বি-বার্ষিক সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত হয়ে দিকনির্দেশনা মুলক বক্তব্য রাখেন, বাংলাদেশ প্রাইভেট নার্সিং ইন্সটিটিউট ও কলেজে ওনার্স এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইক গ্রুপের চেয়ারম্যান আবু হাসনাত মোহাম্মদ ইয়াহিয়া এবং কমিটির মহাসচিব জহিরুল ইসলাম।

সভায় বগুড়া, পাবনা, জয়পুরহাট, নওগাঁ, চাপাইনওয়াবগঞ্জ ও রাজশাহীর নার্সিং কলেজ ও ইন্সটিটিউটের উদোক্তদের সম্মিলন ও আড়ম্বরপূর্ণ অনুষ্ঠান শেষে নতুন কমিটির বিভাগীয় সভাপতি হন মিতু নার্সিং কলেজের চেয়ারম্যান তাজউদ্দীন এবং বিনাপ্রতিদ্বন্দিতা বিভাগীয় সাধারণ সম্পাদক হন মমতা নার্সিং ইন্সটিটিউটের উদ্যোক্তা মনিরুজ্জামান বাবুল।

সভায় কেন্দ্রীয় কমিটির অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, যুগ্ম-সাধারণ সম্পাদক শাহমুখদম নার্সিং কলেজের চেয়ারম্যান মনিরুজ্জামান স্বাধীন, সহসভাপতি আকরাম হোসেন, ব্রাইটনপশন নার্সিং ইন্সটিটিউটের এডভোকেট ইয়াহিয়া, কেন্দ্রীয় দপ্তর সম্পাদক রুমিয়া নার্সিং ইন্সটিটিউটের মুরাদ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক পটুয়াখালী ডা. জাফর নার্সিং কলেজের চেয়ারম্যান ডা. এস এম জাফর।

নতুন কমিটির অন্যান্যের মধ্যে নির্বাচিত হন গ্লোবাল নার্সিং কলেজের এমডি খন্দকার রজব আলী শিমুল যুগ্ম-সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক হিসাবে বগুড়া আইডিয়াল নার্সিং কলেজের চেয়ারম্যান সেলিম রেজা, সহ-সভাপতি ব্যাডস নার্সিং বগুড়ার চেয়ারম্যান খলিলুর রহমান ও পাবনা ব্রাইটনেশনের সুলতান মাহমুদ খান ইয়াহিয়া, কোষাধ্যক্ষ রুমিয়া নার্সিং ইন্সটিটিউটের আনতারা ফাহমিদা রিয়া।

এছাড়া উপস্থিত ছিলেন, মমতা নার্সিং ইন্সটিটিউটের এমডি শবনম মুস্তারী মমি, রাজশাহীর নগর নার্সিং কলেজের অধ্যক্ষ প্রিন্স রায়, প্রভাতি নার্সিং ইন্সটিটিউটের সহিদুল ইসলাম, রেডিয়াম নার্সিং ইন্সটিটিউটের আলমাস আলী, পাবনা আইডিয়ালের পরিচালক জুয়েল প্রমূখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বাংলাদেশ প্রাইভেট নার্সিং ইন্সটিটিউট ও কলেজ ওনার্স এসোসিয়েশন এর কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য, আমেরিকা বাংলাদেশ নার্সিং ইন্সটিটিউটের দেওয়ান কামরুজ্জামান।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপে