পুঠিয়ায় সাবেক এমপি দারা’র রোগ মুক্তি কামনায় উপজেলা পরিষদের দোয়া মাহফিল

প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২২; সময়: ৭:২৩ pm |

নিজস্ব প্রতিবেদক, পুঠিয়া : রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং পুঠিয়া-দূর্গাপুরের সাবেক এমপি আলহাজ্ব আব্দুল ওয়াদুদ দারা ও সংরক্ষিত মহিলা আসনের এমপি আদিবা আনজুম মিতা করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের রোগমুক্তি কামনায় পুঠিয়া উপজেলা পরিষদের পক্ষ থেকে বিশেষ দোয়া মাহফিলে আয়োজন করা হয়।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) বাদ আসর স্বাস্থ্য বিধি মেনে পুঠিয়া উপজেলা পরিষদ চত্বরে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে স্থানীয় আওয়ামীলীগসহ সকল অঙ্গ সংগঠনের নেতা উপস্থিত ছিলেন। মাহফিলে মোনাজাত পরিচালনা হাফেজ মওলানা মশিউর রহমান।

দোয়া মাহফিল শেষে উপজেলা চেয়ারম্যান জি এম হিরা বাচ্চু বলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং পুঠিয়া-দূর্গাপুরের সাবেক এমপি প্রিয় নেতা আলহাজ্ব আব্দুল ওয়াদুদ দারা ভাই করোনায় আক্রান্ত হয়েছেন। সে জন্য তার দ্রুত রোগমুক্তি কামনায় আমরা আজকের এই বিশেষ দোয়া ও মাহফিলের আয়োজন করেছি। আশা করি মহান আল্লাহতালার রহমতে তিনি দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন।

দোয়া মাহফিলে রাজশাহী জেলা আ.লীগের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা অধ্যক্ষ মনিরুল ইসলাম তাজুল, পুঠিয়া মডেল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ও জেলা আ.লীগের সদস্য গোলাম ফারুক, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মৌসুমি রহমান, শিলমাড়িয়া ইউপি চেয়ারম্যান সাজ্জাদ হোসেন মুকুল, ভালুকগাছি ইউপি চেয়ারম্যান তাকবির হাসান, জিউপাড়া ইউপি চেয়ারম্যান হোসনেয়ারা বেগম, শিলমাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহিম মোল্লা, সাধারন সম্পাদক শুকুর আলি সরদার, পৌরসভা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি নজরুল ইসলাম এহিয়া, সদর ইউনিয়ন আ.লীগের সভাপতি ফয়েজ উদ্দিন আমিন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম জুয়েল, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আইয়ুব রানা, ভালুকগাছি ইউনিয়ন আ’লীগের (ভারপ্রাপ্ত) সাধারন সম্পাদক মাসুম পারভেজ, জেলা যুবলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কামরুল ইসলাম মিঠু, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আব্দুল হান্নান, জেলা ছাত্রলীগের সাবেক ছাত্রলীগ নেতা প্রভাষক শান্ত আানোয়ার, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি আব্দুল হান্নান, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক দেলোয়ার হোসেন রুবেল, উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সাধারন সম্পাদক ফারুক হাসানসহ স্থানীয় আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে