বঙ্গমাতা জাতীয় নারী ফুটবল চ্যাম্পিয়নশীপের স্বাগতিক রাজশাহী

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২২; সময়: ৮:১১ pm |

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে অনুষ্ঠিত বঙ্গমাতা জাতীয় নারী ফুটবল চ্যাম্পিয়নশীপের চুড়ান্ত পর্বের ফাইনাল খেলার যুদ্ধ জয় করে চ্যাম্পিয়ন হযেছে স্বাগতিক রাজশাহী আর রানার আপ হয়েছে সফররত ময়মনসিংহ জেলা। আজ শনিবার (১৫ জানুয়ারী) ফাইনাল খেলায় স্বাগতিক রাজশাহী ২-০ গোলে হারায় সফররত ময়মনসিংহ জেলাকে। বিজয়ী দলের পক্ষে আফরিন ও হয়মুন্তি ১টি করে গোল করেন।

আনসারের সাদিয়া সর্বোচ্চ গোলদাতা, রাজশাহীর শুরোধনী কিসকু টুর্নামেন্ট সেরা নির্বাচিত হয়েছেন। আর ফেয়ার প্লে পেয়েছেন বাংলাদেশ আনসার ভিডিপি। এছাড়াও জোনাল চ্যাম্পিয়ন হিসেবে ময়মনসিংহ জেলা ও জোনাল বেস্ট রানার আপ রাজশাহী জেলাকে পুরস্কৃত করা হয়েছে। চুড়ান্ত পর্বের খেলায় রেফারীর দায়িত্ব পালন করেন আলেয়া বেগম আলো, সোহানা খাতুন, তাহমিনা আক্তার ও সুমাইয়া আফরিন শাহীন।

খেলা শেষে জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মোঃ ওয়াহেদুন নবী অনু’র সভাপতিত্বে চ্যাম্পিয়ন রাজশাহী দলকে ৫০ হাজার টাকার রেপলিকা সহ ট্রফি ও রানার আপ ময়মনসিংহ দলকে ২৫ হাজার টাকার রেপলিকা সহ তাদের হাতে ট্রফি তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আব্দুল জলিল। এর আগে তিনি বলেন, খেলাধুলা সহ আমাদের মেয়েরা বিভিন্ন কাজে এগিয়ে গেছে, ভবিষ্যতে তারা আরো সুনাম অর্জন করবে।

এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার, ম্যাক্স গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার গোলাম মোঃ আলমগীর, বাফুফের নির্বাহী সদস্য ও মহিলা কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরন, বাফুফের নির্বাহী ইলিয়াশ হোসেন, নূরুল ইসলাম নূরু,

বাফুফের মহিলা কমিটির সদস্য গাজী সারোয়ার বাবু ও বাফুফের মহিলা কমিটির সদস্য সৈয়দ রিয়াজুল করিম। এ সময় বাফুফের প্রতিনিধি মোঃ নজরুল ইসলাম ও মানুষ ঘোষাল বাবুরাম, রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারন সম্পাদক মোঃ শামসুজ্জামান রতন, যুগ্ম-সম্পাদক(প্রশাসন) নাজমীর আহমেদ আমান, যুগ্ম-সম্পাদক (ক্রীড়া) মোঃ রাসেল জামান, দৈনিক সোনালী সংবাদ এর সম্পাদক মোঃ লিয়াকত আলী সহ অন্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে