দুর্গাপুরের পানানগরে শিক্ষাপ্রতিষ্ঠানের সার্বিক মানন্নোয়নের দাবিতে সংবাদ সম্মেলন

প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২২; সময়: ৯:৩৬ pm |

নিজস্ব প্রতিবেদক, দুর্গাপুর : রাজশাহীর দুর্গাপুর উপজেলার পানানগর দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটি গঠন ও শিক্ষাপ্রতিষ্ঠানের সার্বিক মানন্নোয়নের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মী, মুক্তিযোদ্ধা ও গ্রামবাসীরা। বৃহস্পতিবার দুপুরে পানানগর উচ্চ বিদ্যালয় মাঠে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে পাঠ করেন পানানগর দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আবু এমদাদুল ইসলাম।

লিখিত বক্তব্যে তিনি বলেন, বর্তমানে পানানগর দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের দায়িত্বে রয়েছেন বিএনপি নেতা আব্দুর রাজ্জাক। বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি মনোনয়নের লক্ষে স্থানীয় সংসদ সদস্য পানানগর ইউনিয়ন যুবলীগের সভাপতি আহসান হাবিবকে ডিও লেটার দিয়েছেন বলে শুনেছি। নৌকার বিপক্ষে কাজ করা হাবিবকে সভাপতি না করতে স্থানীয় আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা ও গ্রামবাসী মিলে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাককে অনুরোধ করা হয়েছে।

কিন্তু ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রাজ্জাক আওয়ামী লীগ নেতাকর্মী ও স্থানীয় শিক্ষানুরাগী ব্যাক্তিদের উপেক্ষা করে বির্তকিত হাবিবকে সভাপতি করতে জোর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। শিক্ষাপ্রতিষ্ঠানের সার্বিক মানন্নোয়নের লক্ষ্যে আহসান হাবিবকে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি না করতে জোর দাবি জানানো হয় সংবাদ সম্মেলনে।

সংবাদ সম্মেলনে পানানগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এমদাদুল হক ছাড়াও উপস্থিত ছিলেন, পানানগর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রমজান আলী মোল্লা, দুর্গাপুর সরকারী পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক বীর মুক্তিযোদ্ধ আব্দুস সামাদ, পানানগর ইউপি আওয়ামী লীগের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক এসএম কহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিম, স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাহাদুর সরকার, পানানগর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলাম সহ গ্রামবাসীরা উপস্থিত ছিলেন।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে