রাজশাহী রেস্তোঁরা মালিক সমিতির সংবর্ধনা ও বার্ষিক সভা

প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২২; সময়: ৯:৩০ pm |

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী রেস্তোঁরা মালিক সমিতির সংবর্ধনা ও বার্ষিক সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার নগরীর কল্পনা হলের মোড়ে লবঙ্গ চাইনিজ অ্যান্ড ফাস্টফুডের সেমিনার রুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সভায় করোনা সনদ ছাড়া রেস্তোঁরায় কাউকে বসে খাওয়ানো যাবে না এই সিদ্ধান্ত প্রত্যাহারের জন্য সরকারের নিকট দাবী জানানো হয়েছে।

সভায় সমিতির রাজশাহী জেলা শাখার সভাপতি রিয়াজ আহমেদ খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সমিতির উপদেষ্টা আজিজুল আলম বেন্টু, সমিতির সাধারণ সম্পাদক মাসুদুর রহমান রিংকু, যুগ্ম সম্পাদক আবু তাহের, সাংগঠনিক সম্পাদক রাশেদ ইসলাম ক্রীড়া, সাংস্কৃতি সম্পাদক কামরুল হাসান সোহান, ক্রীড়া সম্পাদক তুষার চৌধুরী, অর্থ সম্পাদক শেখ আশিকুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আশফাক হোসেন ঈমন প্রমূখ।

সভায় শুরুতে রোস্তোঁরা মালিক সমিতির সাধারণ সম্পাদক মাসুদুর রহমান রিংকু রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি এবং সমিতির সভাপতি রিয়াজ আহমেদ খান রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির পরিচালক ও সদস্য এবিএম হাবিবুল্লাহ ডলার রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির পরিচালক নির্বাচিত হওয়াই সমিতির পক্ষ থেকে তাদের ক্রেষ্ট ও ফুল দিয়ে সংবর্ধনা জানানো হয়।

সভায় রেস্তোঁরা ব্যবসায়ী নেতৃবৃন্দ মহামারি করোনা ভাইরাসে সরকারি বিধিনিষেধ মেনে চলার আহ্বান জানানো হয়। সরকারের বিধিনিষেধের ক্ষেত্রে রেস্তোঁরার বিষয়ে শর্তসমূহ আরো শিথিল ও সহজ করার দাবী জানানো হয় সরকারের কাছে। সভায় রেস্তোঁরা মালিক সমিতি রাজশাহী জেলা শাখার সদস্যবৃন্দদের পরিচয় পত্র প্রদান করা হয়।

এছাড়াও লক্ষীপুরের প্রবীণ রেস্তোঁরা ব্যবসায়ী (সাবেক) জিকির চপের মালিক জিকির মিয়া ইন্তেকাল করায় এবং গতবছর করোনায় আক্রান্ত হয়ে রেস্তোঁরা ব্যবসায়ী মাহামুদ হাসান শাওন এর মৃত্যুতে এক মিনিট নিরবতা পালন করা হয়। মরহুমদয়ের আত্মার মাগফিরাত কামনা করা হয়।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে