রাজশাহীর ছেলের নির্মিত ওয়েবসিরিজ শাটিকাপের প্রিমিয়ার শোও রাজশাহীতে

প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২২; সময়: ৭:১৯ pm |

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী থেকে নির্মিত প্রথম ওয়েবসিরিজ ‘শাটিকাপ’ আসছে ওটিটি প্লাটফর্ম চরকিতে। আগামী বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) এটি চরকিতে মুক্তি পাচ্ছে। এর প্রিমিয়ার শোও একই দিন রাজশাহী জেলা পরিষদ মিলনায়তনে বিকেল ৩টায় দেখানো হবে। আজ মঙ্গলবার সন্ধ্যায় চরকির কমিউনিকেশন অফিসার তানজিনা রহমান তাসনিম এ তথ্য নিশ্চিত করেছেন।

মাদক, সীমান্ত অপরাধসহ নানা ঘটনা নিয়ে আট পর্বের এই নার্কো থ্রিলার নির্মাণ করেছেন রাজশাহীর ছেলে মোহাম্মদ তাওকীর ইসলাম। তবে সবাই তাঁকে চিনেন শাইক নামে। সিনেমা নিয়ে তিনি দিল্লীর এশিয়ান স্কুল অব মিডিয়া স্ট্যাডিজ থেকে পড়াশোনা করেছেন। নির্মাতার পাশাপাশি এতে যারা অভিনয় করেছেন, তাঁদের সবাই রাজশাহীর বাসিন্দা। এর চিত্রধারণও হয়েছে রাজশাহীতে। তাই ‘শাটিকাপ’কে ১০০% লোকাল সিরিজ বলা হচ্ছে। গত সোমবার রাতে এর ট্রেলার প্রকাশ করেছে চরকি।

চরকি সূত্রে জানা গেছে, গেলো বছরের জুলাই মাস থেকে যাত্রা শুরু করে দেশীয় ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকি। দারুণ দারুণ সব কনটেন্ট দিয়ে দর্শক মাতিয়ে রেখেছে তারা। তরুণ নির্মাতাদেরকেও স্পট লাইটে আনার চেষ্টা করেছে টিম চরকি। এ বছরের শুরুতেই চরকি বেশ কিছু কনটেন্টের ঘোষণা দেয়। তার মধ্যে বছরের প্রথম সিরিজ ‘শাটিকাপ’ মুক্তি পাবে আগামী ১৩ জানুয়ারি।

রাজশাহীর এই তরুণদের উৎসাহ, সম্মান, অনুপ্রেরণা দেওয়ার জন্য চরকি এই প্রথমবারের মতো একটি প্রিমিয়ার অনুষ্ঠানের আয়োজন করেছে। রাজশাহীবাসীর জন্য এটিও আয়োজন করা হয়েছে রাজশাহীতেই। প্রিমিয়ার শোতে আট পর্বের মধ্যে দুই পর্ব দেখানো হবে। এ ছাড়া এই আয়োজনে রাজশাহীবাসীর জন্য চরকি একটি কুইজেরও আয়োজন করেছে। দর্শক কুইজে অংশ নিয়ে সহজ কিছু প্রশ্নের উত্তর দিয়ে জিতে নিতে পারবেন প্রিমিয়ার শোয়ের স্পেশাল টিকেট। ১০০ জন ভাগ্যবান কুইজ বিজয়ীরা একজন বন্ধুসহ উপভোগ করতে পারবেন ‘জলের গান’-এর রাহুল আনন্দের গানসহ ‘শাটিকাপ’র নির্মাতা, কলাকুশলী ও চরকি টিমের সঙ্গে সাক্ষাৎ করার সুবর্ণ সুযোগ।

কুইজের বিস্তারিত এই লিঙ্ক: www.chorki.com/quiz

 

 

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে