বাগমারার দ্বীপপুর ইউনিয়নের নৌকার নির্বাচনী অফিসে রহস্যজনক অগ্নিকান্ড

প্রকাশিত: ডিসেম্বর ২৪, ২০২১; সময়: ৫:৪৫ pm |

জ্যেষ্ঠ প্রতিবেদক, বাগমারা : রাজশাহীর বাগমারায় দ্বীপপুর ইউনিয়নের খাঁপুর মোড়ে সরকারী দলীয় নৌকার মনোনীত প্রার্থী আব্দুল হামিদের নির্বাচনী অফিসের অগ্নিকান্ডের ঘটনা রহস্যজনক বলে মনে করছেন আইন শৃংখলা বাহিনীর সদস্যরা।

অগ্নিকান্ডে বিদ্রোহী প্রার্থী বিকাশ চন্দ্র ভৌমিকসহ তার সমর্থকদের দায়ী করছেন নৌকার মনোনীত প্রার্থী আব্দুল হামিদের সমর্থকেরা। তবে বিদ্রোহী প্রার্থী বিকাশ চন্দ্র ভৌমিক সঠিক তদন্তের মাধ্যমে প্রকৃত ঘটনা উৎঘাটন করে জনসম্মুখে প্রকাশ করার দাবী জানিয়েছেন আইন শৃংখলা বাহিনীর সদস্যদের কাছে। অগ্নিকান্ডের ঘটনার পর থেকেই দ্বীপপুর ইউনিয়নের বিভিন্ন স্থানে দু’পক্ষের সমর্থকদের মধ্যে উত্তেজনা দেখা দিয়েছে।

খোঁজ নিয়ে জানা যায়, উপজেলার দ্বীপপুর ইউনিয়নের খাঁপুর মোড়ে সরকারী দলীয় নৌকার মনোনীত প্রার্থী আব্দুল হামিদের নির্বাচনী অফিসে শুক্রবার ভোর রাতে কেবা কারা আগুন ধরিয়ে দেয়। আগুনে অফিসের চার পাশে মুড়ানো কাপড়ের কিছু অংশ পুড়ে যায়। এ সময় রাতের পাহারাদারেরা দেখতে পেয়ে দ্রুত আগুন নিভিয়ে ফেলে এবং ঘটনাটি আব্দুল হামিদকে অবহিত করে। আব্দুল হামিদ জানান, ভোর রাতে খবর পেয়ে তার ছেলেরা দ্রুত খাঁপুর মোড়ে আসেন এবং অফিসে আগুন লেগে কিছু কাপড় পুড়ে যায়। তাদের ধারনা বিদ্রোহী প্রার্থী বিকাশ চন্দ্র ভৌমিক ও তার লোকজন তার অফিসে অগ্নিকান্ডের ঘটনাটি ঘটায়।

খবর পেয়ে সকালেই বাগমারা থানার উপপরিদর্শক (এসআই) মানিক পুলিশ সদস্যদের নিয়ে ঘটনাস্থলে যায় এবং অগ্নিকান্ডের ঘটনাটি রহস্যজনক বলে মনে করেন। ঘটনাটি তিনি বাগমারা থানার ওসি মোস্তাক আহম্মেদকে অবহিত করলে তিনি বেলা সাড়ে ১১ টার দিকে ঘটনারস্থলে যান এবং ঘটনারস্থল পরিদর্শন করেন। ঘটনাটি তিনিও রহস্যজনক বলে মনে করছেন বলে জানান।

এ ব্যাপারে বিদ্রোহী প্রার্থী বিকাশ চন্দ্র ভৌমিক স্থানীয় সংবাদকর্মীদের জানান, অগ্নিকান্ডে তার সমর্থিত কোন লোক জড়িত নয়। নিজের দোষ ঢাকার জন্যই তারা এমন ধরনের কর্মকান্ড বেঁছে নিয়েছেন। তিনি প্রকৃত ঘটনা উৎঘাটনের জন্য আইন শৃংখলা বাহিনীর সদস্যদের প্রতি অনুরোধ জানিয়েছেন।

অপর দিকে অগ্নিকান্ডের ঘটনা জানতে চাইলে বাগমারা থানার ওসি মোস্তাক আহম্মেদ বলেন, ঘটনাটি রহস্য জনক। তদন্ত চলছে, তদন্ত শেষে প্রকৃত ঘটনা জানা যাবে বলে তিনি জানিয়েছেন।

 

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে