ফুল আর ভালোবাসায় সিক্ত হলেন বেলপুকুরের নৌকা প্রার্থী রাজিব

প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২১; সময়: ৭:৩১ pm |

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর বেলপুকুরে আসন্ন পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের নৌকার প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছেন পুঠিয়া উপজেলা কৃষক লীগের সভাপতি রাজিবুল হক রাজিব। ঢাকা থেকে তিনি চুড়ান্ত মনোনয়ন শেষে বেলপুকুর বাজারে আসলে দলীয় নেতাকর্মী ও এলাকাবাসীর ফুলের শুভেচ্ছায় সিক্ত হন।

রোববার (৫ ডিসেম্বর) বিকেলে রাজশাহী মহানগরীর প্রবেশদার বেলপুকুর বাইপাস চত্বরে আসলে তাকে ফুলের মালা দিয়ে বরণ করে আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। পরে মোটরসাইকেল নিয়ে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। বেলপুকুর বাইপাসের সামনে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

খুুশি-আনন্দিত ও উচ্ছাসিত হয়ে দলে দলে নেতাকর্মীরা প্রার্থী রাজিবকে ফুলের শুভেচ্ছা জানাচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। উচ্ছ্বাস প্রকাশ করেন সমাগত মানুষেরা। বরণ করেন নেন প্রিয় নেতাকে।

পথসভায় সংক্ষিপ্ত বক্তব্যে নৌকার প্রার্থী রাজিবুল হক রাজিব বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার উপর আস্থা রেখেছেন। এলাকার মানুষের ভালোবাসা পেয়ে আমি নিজের সর্বোচ্চ চেষ্টা দিয়ে এর প্রতিদান দেব। ভেদাভেদ ভুলে সকলকে নৌকার জন্য এক হয়ে কাজ করতে হবে’।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন,‘আপনারা নিজ নিজ এলাকায় গিয়ে নৌকার প্রচারণায় কাজ শুরু করুন। আমরা শান্তিপ্রিয় মানুষ কোন সহিংসতা চাই না। আমাদের জনপ্রিয়তা দেখে অন্যরা বিভিন্ন ভাবে ষড়যন্ত্র করার চেষ্টা করবে। আমি তাদেরকে ষড়যন্ত্র না করে নৌকার পক্ষে কাজ করে এলাকার উন্নয়নের জন্য আহবান জানাচ্ছি। প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমাদের বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। নৌকার বিজয়ের পর বেলপুকুর ইউনিয়নের উন্নয়নের ধারাবাহিকতা আরো এগিয়ে যাবে।

এ সময় উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মনিরুল ইসলাম তাজুল, থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মালেক, সাবেক ছাত্রলীগ নেতা ফজলে রাব্বি মুরাদ, থানা আওয়ামীলীগের প্রচার প্রকাশনা সম্পাদক মঞ্জুর রহমান। বেলপুকুর ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুল জলিল, রাজশাহী জেলা যুবলীগ নেতা মহিবুল ইসলাম বিদুৎ, বেলপুকুর ইউনিয়ন যুবলীগ নেতা বাবর আলী, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মানিক আলীসহ স্থানীয় আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতা ও কর্মীরা।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে