গনিপুর ৪ নং ওয়ার্ডে ইউপি সদস্য পদে মনোনয়র উত্তলন আ.লীগ সভাপতি টিংকু মোল্লার

প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২১; সময়: ৭:৩৭ অপরাহ্ণ |
গনিপুর ৪ নং ওয়ার্ডে ইউপি সদস্য পদে মনোনয়র উত্তলন আ.লীগ সভাপতি টিংকু মোল্লার

নিজস্ব প্রতিবেদক : আসন্ন ইউনিয়র পরিষদ নির্বাচনে রাজশাহীর বাগমারা উপজেলার ১১ নং গনিপুর ইউনিয়নের প্রাণ কেন্দ্র মোহনগঞ্জে ৪ নং ওয়ার্ডে ইউপি সদস্য পদ প্রার্থী হিসাবে মনোনয়র উত্তলন করেছেন ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ওবাইদুর রহমান টিংকু মোল্লা।

রোববার বিকেলে তিনি ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু রায়হান বাবুসহ স্থানিয় আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ ও ভোটারদের নিয়ে মনোনয়নপত্র উত্তোলনের জন্য উপজেলা কৃষি অফিসারের কার্যালয়ে যান।

ওবাইদুর রহমান টিংকু মোল্লা বলেন, দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাগমারার রুপকার গনমানুষের নেতা ইঞ্জিনিয়র এনামুল হকের নেতৃত্বে একটি মডেল উপজেলা হিসাবে পরিচিত পেয়েছে বাগমারা উপজেলা।

গনিপুর ইউনিয়নের প্রাণ কেন্দ্র মোহনগঞ্জ ৪ নং ওয়ার্ড। এ ওয়ার্ডে উন্নয়নের ধারা অব্যহত রাখতে এলাকাবাসীর সমর্থনে ও স্থানিয় সাধারণ মানুষের ইচ্ছায় আমি ইউপি সদস্য পদে ৪ নং ওয়ার্ডে নির্বাচনে অংশগ্রহন করার লক্ষে মনোনয়নপত্র উত্তলন করেছি।

তিনি আরো বলেন, র্দীঘদিন যাবত আমি ও আমার পরিবার আওয়ামী লীগের রাজনিতির সাথে জড়িতো। এক সময় বিএনপি-জামাতের ঘাটি হিসাবে পরিচিত ছিলো এ এলাকা। সংসদ সদস্য ইঞ্জিনিয়র এনামুল হকের নেতৃত্বে বর্তমানে এলাকার ব্যপক উন্নয়ন ও মডেল উপজেলা হিসাবে পরিচিত বাগমারা।

তিনি বলেন, এলাকাবাসী মনে করে আমি ইউপি সদস্য নির্বাচিত হলে এলাকার উন্নয়নের ধারা অব্যহত থাকবে এ জন্যই আমি এলাকাবাসীর অনুরোধে ইউপি সদস্য পদ প্রার্থী হয়েছি। জন্মলগ্ন থেকেই আ.লীগের রাজনিতির সাথে থেকে মানুষের সেবা করে যাচ্ছি। অমি নির্বাচিত হলে আগামী ৫ বছর এলাকাবাসীর জন্য জীবন উৎসর্গ করে দিবো। আশা করি এলাকাবাসী বিপুল ভোটে নির্বাচিত করবে আমাকে।

বাগমারার রুপকার এমপি ইঞ্জিনিয়র এনামুল মহাদয়ের আস্থা ভাজন হিসাবে ওয়ার্ড আ.লীগের সভাপতির দাইত্ব পালন করে যাচ্ছি। আমি নির্বাচিত হলে ওয়ার্ডের সকল গ্রামের রাস্তা ড্রেন কালভাটসহ গরিব ও দুখী, বিধবা ভাতা, বয়স্ক ভাতাসহ সব কিছুই প্রাপ্তদের মাঝে বিতরন করবো। কোন অর্থের বিনিময়ে এ সততা বিক্রি করবো না।

আগামী ৫ জানুয়ারী বাগমারা উপজেলার ১৬টি ইউনিয়নে একই সঙ্গে ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

 

 

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে