বেলপুকুর ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে মতবিনিময় সভা

প্রকাশিত: ডিসেম্বর ৪, ২০২১; সময়: ৮:৩৬ pm |

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর পুঠিয়া উপজেলার বেলপুকুর ইউনিয়নের নৌকার প্রার্থীর পক্ষে এলাকাবাসীর  সাথে মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেল ৫ টায় রাজশাহীর বেলপুকুর ইউনিয়নের ভড়ুয়াপাড়া এলাকার ওয়ার্ড আওয়ামীলীগ অফিসে সভার আয়োজন করা হয়।

এবার বেলপুকুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী হয়েছে পুঠিয়া উপজেলা কৃষক লীগের সভাপতি রাজিবুল হক রাজিব।

সভায় সাবেক ছাত্রলীগ নেতা ফজলে রাব্বি মুরাদের সঞ্চালনায় বক্তব্য রাখেন, থানা আওয়ামীলীগের প্রচার প্রকাশনা সম্পাদক মঞ্জুর রহমান। এ সময় স্থানীয় নেতারা জানান, বেলপুকুরে যিনি নৌকার প্রার্থী হয়েছেন তার পরিবার দীর্ঘ সময় থেকে এই এলাকায় আওয়ামী লীগের জন্য নিবেদিত প্রাণ।

গতকাল শুক্রবার বিকেলে নৌকার বিরোধীরা বেলপুকুরে বাজারে নৌকার বিপক্ষে মিছিল ও আলোচনা সভা করেছে। রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারাসহ নৌকার প্রার্থী ও স্থানীয় আওয়ামীলীগ নেতাদের বিষয়ে নানান কটুক্তি মূলক বক্তব্য দিয়েছে। এলাকায় অবঞ্চিত ঘোষনা করার বিষয়ে বক্তব্য দিয়েছে। তাদের বক্তব্যের বিষয়ে প্রতিবাদ জানিয়ে নিন্দা প্রকাশ করা হয়।

বক্তরা জানান, বর্তমান নৌকার প্রার্থীর তুমুল জনপ্রিয়তা দেখেই তারা এখন ইর্শ¦নিত হয়েছেন। মুখে যা ইচ্ছে বলছেন, তাদের ভোটের ব্যালোটের মাধ্যমে উপযুক্ত জবাব দেওয়া হবে। নৌকার প্রার্থী মনোনয়ন পাওয়ার পর থেকেই তারা এলাকায় বিভিন্ন ভাবে ষড়যন্ত্র শুরু করেছে। এলাকায় বিশৃঙ্খলা করার চেষ্টা করছে। নৌকার বিরোধীরা বিশৃঙ্খলা করার চেষ্টা করলে তাদেরকে কঠোর ভাবে জবাব দেওয়া হবে।

মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, বেলপুকুর ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুল জলিল, রাজশাহী জেলা যুবলীগ নেতা মহিবুল ইসলাম বিদুৎ, বেলপুকুর ইউনিয়ন যুবলীগ নেতা বাবর আলী, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মানিক আলীসহ স্থানীয় আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতা ও কর্মীরা।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে