রাজশাহীতে বাস চাপায় বাবা-ছেলেসহ ৩ জন নিহত

প্রকাশিত: ডিসেম্বর ২, ২০২১; সময়: ১১:০৩ পূর্বাহ্ণ |
রাজশাহীতে বাস চাপায় বাবা-ছেলেসহ ৩ জন নিহত

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলেসহ তিনজন নিহত হয়েছেন। রাজশাহীর গোদাগাড়ী বিজয়নগর বাসলিতলা নাম স্থানে বিআরটিসি বাসের চাপায় মোটরসাইকেল আরোহী বাবা ও ছেলের মৃত্যু। বৃহস্পতিবার (২ ডিসেম্বর) সকাল সোয়া ৯ টায় রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে দেওপাড়া ইউনিয়নের বাঁশলীতলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

এর আগে ছেলেকে স্কুলে পৌঁছে দেওয়ার জন্য মোটরসাইকেল নিয়ে দাঁড়িয়ে ছিলেন বাবা এসময় চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা রাজশাহীগামী একটি বিআরটিসি নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলের উপরে উঠে গেলে বাবা ও ছেলে দুজনেই নিহত হন ।

নিহত বাবা হলেন- দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার নন্দনপুর গ্রামের আব্দুল মজিদের ছেলে সাজু মিয়া (৪০) ছেলে আব্দুল্লাহ আলিফ (১২)। নিহত সাজু মিয়া দীপশিখা এনজিও গোদাগাড়ী বিজয়নগর শাখায় কর্মরত ছিলেন। নিহত আব্দুল্লাহ আলিফ রাজাবাড়ী হাট উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর শিক্ষার্থী ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ছেলেকে স্কুলে নিয়ে যাওয়ার জন্য মোটরসাইকেল নিয়ে দাঁড়িয়ে ছিলেন সাজু মিয়া এসময় চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা একটি বিআরটিসি বাস নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা মোটরসাইকেল কে চাঁপা দিয়ে গাছের সাথে আটকে যায়। এতে মোটরসাইকেলে থাকা বাবা ছেলে দুজনেই ঘটনাস্থলেই নিহত হয়।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম বলেন, সাজু মিয়া ছেলেকে স্কুলে নিয়ে যাওয়ার জন্য রাজশাহী চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের পার্শ্বে অপেক্ষা করছিলেন এ সময় বিআরটিসি বাস নিয়ন্ত্রণ হারিয়ে মোটর সাইকেলকে চাঁপা দেয়,এতে বাবা-ছেলে দুইজনে ঘটনাস্থলে নিহত হয়। লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এবং ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। পরে আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

অন্যদিকে রাজশাহী বিমান চত্বরের সামনে মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এ সময় মোটরসাইকেল আরোহী মাথা বিচ্ছিন্ন হয়ে গেছে থেতলে গেছে। নিহত ব্যক্তি তানোর উপজেলার বিল্লী বাজার এলাকার বাসিন্দা গ্রাম্যডাক্তার নাজমুল। পিতা মোকছেদ আলী। বিল্লি বাজারে তার ফার্মেসীর দোকান ছিলো। মর্মান্তিক এ ঘটনাটি ঘটে বৃহস্পতিবার সকাল সাড়ে আটটার দিকে। বাসটি চাপা দিয়ে পালিয়ে যায়।

নগরীর বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ জানান, দ্রুতগতির একটি মোটরসাইকেল নওদাপাড়ার দিক থেকে রাজশাহী নগরীতে আসছিলো। অপরদিকে নগরী থেকে একটি বাস নওগাঁর দিকে যাচ্ছিলো। পথিমধ্যে শালবাগান ওয়সা অফিসের সামনে বাসটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালকের মাথা বিচ্ছন্ন এবং নাড়িভুড়ি বের হয়ে মারা যান তিনি। বাসটি চাপা দিয়েই পালিয়ে যায়।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে