রাজশাহীতে চুরি করা অটোরিকশাসহ ২ চোর গ্রেপ্তার

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২১; সময়: ৭:০৩ pm |

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের সামনে হতে অটোরিক্সার চুরির অভিযোগে দুই চোরকে গ্রেপ্তার করেছে আরএমপি’র রাজপাড়া থানা পুলিশ। এসময় চোরদের হেফাজত হতে চুরি হওয়া অটোরিক্সা উদ্ধার হয়। এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্য এ তথ্য জানান আরএমপি মিডিয়া মুখপাত্র রুহুল কুদ্দুস।

গ্রেপ্তারকৃত আসামীরা হলো, রাজশাহী মহানগরীর কাটাখালী থানার শ্যামপুর পশ্চিমপাড়ার মৃত শমসের আলীর ছেলে মোঃ নাসির উদ্দিন (৬৫) ও রাজশাহী জেলার পুঠিয়া থানার রঘুরামপুর গ্রামের মোঃ মজির উদ্দিনের ছেলে মোঃ জুলমত আলী (৫০)।

ঘটনা সূত্রে জানা যায়, গত ২২ নভেম্বর দুপুর আড়াই টায় মোঃ নিশার আলী (১৬) নামের এক যুবক রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগের সামনে তার ব্যাটারী চালিত অটোরিক্সা রেখে হাসপাতালের ভিতরে যায়। দশ মিনিট পর এসে দেখে তার অটোরিক্সাটি নাই। সে আশেপাশে খোঁজ করে না পেয়ে অটোরিক্সা চুরি হয়েছে মর্মে রাজপাড়া থানায় অভিযোগ করে। উক্ত অভিযোগের প্রেক্ষিতে চুরির একটি নিয়মিত মামলা রুজু হয়।

এদিকে, মামলা হওয়ার পরে রাজপাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ মাজহারুল ইসলামের নেতৃত্বে তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ মাসুদ রানা ও তার টিম আসামী সনাক্ত করে গ্রেপ্তার ও অটোরিক্সা উদ্ধারে অভিযানে নামেন।

অবশেষে গতকাল ২৩ নভেম্বর (২২ নভেম্বর দিবাগত) রাত দেড় টায় রাজপাড়া থানা পুলিশের ঐ টিম গোপন সংবাদের প্রেক্ষিতে অভিযান পরিচালনা করে রাজশাহী মেডিকেলের সামনে হতে আসামী নাসির উদ্দিনকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত আসামী নাসির প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে এবং চুরি হওয়া অটোরিক্সাটি অপর আসামী জুলমত আলীর কাছে আছে বলে জানায়।

নাসিরের দেওয়া তথ্যমতে রাত ৩ টায় রাজশাহী জেলার পুঠিয়া থানার রধুরামপুর গ্রামে অভিযান পরিচালনা করে জুলমতকে তার বাড়ী হতে গ্রেফতার করেন। এসময় তার বাড়ী হতে চুরি হওয়া অটোরিক্সা উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামীরা জানায়, তারা বিভিন্ন সময় অসুস্থতার ভান করে হাসপাতালে যাওয়ার উদ্দেশ্যে অটোরিক্সা ভাড়া করে। পরবর্তীতে বিভিন্ন অজুহাতে চালককে ব্যস্ত রেখে কৌশলে একে অপরের সহযোগীতায় অটোরিক্সা চুরি করে নিয়ে যায়। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধো আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে