আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংক রাজশাহী অঞ্চলের শাখা ব্যবস্থাপক সম্মেলন

প্রকাশিত: নভেম্বর ২০, ২০২১; সময়: ৩:১৩ pm |

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের রাজশাহী অঞ্চলের শাখা ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার নগরীর এক অভিজাত রেষ্ট্রেরেন্টে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের সহকারী মহাব্যবস্থাপক এবং রাজশাহী অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক মিজানুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোসাদ্দেক-উল-আলম।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন মনে করেন হাজার বছর শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সেই সাথে স্বরণ করেন ১৯৭৫ সালের ১৫ই আগষ্ট বিপথগামী সেনাসদস্যদের হাতে নিহত শেখ মুজিবুর রহমানসহ পরিবারের সকল শহীদদের। ৩০ লাখ শহীদসহ আনসার ভিডিপির সেই সকল শহীদদের যারা বুকের তাজা রক্ত দিয়ে অর্জন করেছে আজকের স্বাধীনতা।

তিনি বলেন বাংলাদেশের উন্নয়নের পদ প্রদর্শক আধুনিক ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন কারিগর জাতির জনকের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আন্তর্জাতিক বিশে^ বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল।

তিনি জানান, আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংক আজ তহবিলে স্বনির্ভর হয়েছে। কর্মীদের পদোন্নতি প্রদানের মাধ্যমে কর্মদক্ষতাবৃদ্ধি পেয়েছে। সিবিএস আটোমেশনের মাধ্যমে আধুনিক ব্যাংকিং ব্যবস্থা প্রসারের কাজ অব্যাহত রয়েছে। তিনি শাখা ব্যবস্থাপক ও অনান্য কর্মকর্তাদের ব্যবসা উন্নয়ন, শ্রেণীকৃত ঋণ আদায়, ঋণ বিতরণ ও আমানত সংগ্রহের মাধ্যমে চলতি অর্থ বছরের কাংঙ্খিত লক্ষ্যমাত্রা অর্জনের জন্য সবাইকে কাজ করার আহবান জানান।

আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংক বাগমারা শাখার ব্যবস্থাপক রাশেদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, ব্যাংকের পরিচালনা পর্ষদের রাজশাহী রেঞ্জের পরিচালক বীর মুক্তিযোদ্ধা মশিউর রহমান মিয়া, ব্যাংকের মহাব্যবস্থাপক আলাউদ্দিন, ব্যাংকের উপ-মহাব্যবস্থাপক বাদল চন্দ্র দেবনাথ, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী রাজশাহী রেঞ্জের পরিচালক রাসেল আহম্মেদ, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী ৪ আনসার ব্যাটেলিয়ান পবা পরিচালক ও জেলা কমান্ড্যান্ট রাজশাহী কামাল হোসেন।

অনুষ্ঠানের সভাপতি মিজানুর রহমান শাখা ব্যবস্থাপক ও কর্মকর্তাদের চলতি অর্থ বছরে লক্ষমাত্রা অর্জনের জন্যে বিভিন্ন দিক নির্দেশনা মূলক পরামর্শ প্রদান ও আমন্ত্রিত অতিথীদের ধন্যবাদ প্রদানের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে