বাঘার আড়ানী ইউপিতে চেয়্যারমান পদে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী সামরুল

প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২১; সময়: ৫:৫৫ pm |

নিজস্ব প্রতিবেদক : আসন্ন রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী ইউপি নির্বাচনে চেয়্যারমান হিসেবে ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যক্ষ সামরুল হোসেনকে যোগ্য মনে করছেন আওয়ামী লীগের নেতারা। জনপ্রিয়তার বাহক, দ্বায়িত্বশীল রাজনৈতিক নেতা ও শিক্ষিত ব্যক্তি হিসেবে ইউপির সার্বিক উন্নয়নে ভূমিকা রাখতে সক্ষম হবে বলে মনে করছেন তারা।

আড়ানী পৌর আওয়ামী লীগের সভাপতি শাহিদুজ্জামান শাহিদ বলেন, অনেক আগে থেকে অধ্যক্ষ সামরুল হোসেন নির্বাচনে মাঠে সক্রিয় থেকে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। রাজনৈতিক ভাবে শক্ত অবস্থানে থেকে দলীয় ভূমিকা পালন করেন। তিনি একজন শিক্ষিত অধ্যক্ষ মানুষ, তিনি আড়ানী ইউপির চেয়্যারমান নির্বাচিত হলে এলাকার উন্নয়নসহ ইউপির যর্থাযথ সেবা প্রদান করতে পারবেন বলে আমি মনে করছি।

বাঘা পৌরসভার প্যানেল মেয়র ও যুবলীগের সহ-সাধারণ সম্পাদক শাহিনুর রহমান পিন্টু বলেন, আমরা প্রতিমন্ত্রীর প্রতিনিধিত্ব করছি, সামরুল একজন সত্য ব্যক্তি। যদি দল তাকে মনোনীত করেন। তাহলে আমরা তার হয়ে নির্বাচনী মাঠে ভূমিকা রাখবো, তাকে বিপুল ভেটে চেয়্যারমান হিসেবে নিবার্চিত করবো।

বাঘা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওয়াহিদ সাদিক কবির বলেন, সামরুল হোসেন একজন সামাজিক মর্যাদা সম্পূর্ণ ব্যক্তি, অধ্যক্ষ মানুষ, তিনি আওয়ামী লীগের জনপ্রিয় নেতা। আমি মনে করি, তিনি একজন ভালো মানুষ। তবে আমরা দলীয় মনোনয়ন আগ্রহী সকল প্রার্থীদের নাম কেন্দ্র পাঠিয়েছি, যোগ্য ব্যক্তিকে প্রধানমন্ত্রী নৌকা প্রতিক দিয়ে মনোনীত করবেন বলে আমি বিশ্বাস করি।

বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবলু বলেন, আমার দ্বায়িত্বের জায়গা থেকে এমুহুর্তে মন্তব্য করতে পারছিনা। জননেত্রী শেখ হাসিনা যাকে মনোনয়ন দিবে আমি তার জন্যে, দলের স্বার্থে নৌকা মার্কার বিজয়ের লক্ষ্যে মাঠে কাজ করবো।

আড়ানী ইউপির আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী চেয়্যারমান পদ-প্রার্থী অধ্যক্ষ সামরুল হোসেন বলেন, আমি আওয়ামী লীগের আর্দশ বুকে ধারণ করে দলীয় নেতা-কর্মীদের সাথে সাদৃশ্য রেখে রাজনিতি করি। জনগনের সাথে আমার আমার ভালো সম্পর্ক, তাদের সেবা প্রদানের লক্ষ্যে চেয়্যারমান পদে নির্বাচন করবো। সকল দিক থেকে বিবেচনা করে এবার আওয়ামী লীগ আমাকে মনোনয়ন দিবে। আমি চেয়্যারমান নিবার্চিত হয়ে শিক্ষার আলোতে সাজাতে তথ্য প্রযুক্তির মাধ্যমে সহজে সেবা দেওয়ার চেষ্টা করবো । এর জন্যে প্রশিক্ষণের মাধ্যমে এর সুফল নিশ্চিত করে ঘরে ঘরে সঠিক সেবা পৌছে যাবে, আড়ানী ইউপির দোয়ার সকলের জন্যে সর্বদা খোলা থাকবে, সকলেই নাগরিক সেবা পাবেন ইনশাআল্লাহ।

উল্লেখ্য, বাংলাদেশ নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুসারে ৪র্থ ধাপে বাঘা উপজেলার আড়ানী ইউপি নির্বাচন ২৩ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে