বাঘার আড়ানী ইউপি নির্বাচনে গণসংযোগ করেন অধ্যক্ষ সামরুল

প্রকাশিত: নভেম্বর ১২, ২০২১; সময়: ১০:০৭ pm |

নিজস্ব প্রতিবেদক : আসন্ন রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী ইউপি নির্বাচন নিয়ে ইউনিয়নে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা। এখন পর্যন্ত ক্ষমতাসীন দল আওয়ামী লীগ থেকে ৩ জন মনোনয়ন প্রত্যাশী হলেও জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন দায়িত্বপ্রাপ্ত অধ্যক্ষ সামরুল ও আড়ানী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক। তিনি এবার নির্বাচিত হওয়ার লক্ষে প্রতিনিয়ত ছুটছেন ভোটারদের-দ্বারে-দ্বারে ।

বিগত পাঁচ বছর পূর্বে থেকে গণসংযোগ চালিয়ে যাচ্ছে। অধ্যক্ষ সামরুল বলেন, আমার উন্নয়ন দৃশ্যমান হবে। আমি আড়ানী ইউপি চেয়ারম্যান নির্বাচিত হলে স্থানীয় সাংসদ ও মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রীর প্রচেষ্টা ও দিক নির্দেশনায় এলাকার উন্নয়ন করবো এবং বেশ কিছু উন্নয়ন প্রকল্প প্রকৃয়াধীন রয়েছে। দল যদি আমাকে এবার মনোনয়ন দেয়, তাহলে আমি আমার আড়ানী ইউনিয়নে অসমাপ্ত কাজ গুলো বাস্তবায়ন করবো ইনশাল্লাহ।

আড়ানি ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক সামরুল ইসলাম আরো বলেন, এই ইউনিয়নে আগামী ২৩ ডিসেম্বর নির্বাচনের তফসিল ঘোষনা করেছে । নির্বাচন কমিশন (ইসি)। এখানে সরকারি দল থেকে যে ক’জন মনোনয়ন চেয়েছেন তার মধ্যে তৃণমুলের মতামত, বিবেচনা এবং উন্নয়নের অগ্রধারায় প্রার্থী নির্বাচন করতে হলে আমার কোন বিকল্প নাই । আমি শতভাগ আশাবাদি, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবার আমাকে মনোনয়ন দিবেন আমি আশা করছি।

এদিকে আড়ানী ইউনিয়নের সাধারণ মানুষ ও ভোটারদের সাথে কথা বললে তারা বলেন, অধ্যক্ষ সামরুল শিক্ষিত ছেলে এবার আমরা সামরুলকে চাই । অধ্যক্ষ কামরুল পেশায় চাকুরি করার সুবাদে তাঁর কোন দুর্ণীতি জনগণের চোখে পড়েনি। রাজনৈতিক ভাবেও সরকারি যে কোন নির্দেশনা বাস্তবায়েনে তিনি দায়িত্ব পালন করে আসছেন। নানা কারনে জনগণের মাঝে ব্যাপক সাড়া দিয়েছে তাঁর প্রতি ভালবাসা রয়েছে।

আড়ানী ইউনিয়নে যারা আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন চাচ্ছেন তাঁদের মধ্যে এখন পর্যন্ত অধ্যক্ষ সামরুল ইসলাম ব্যাপক ভাবে এগিয়ে বাইরে দু’জন ব্যাক্তির নাম শোনা যাচ্ছে। এরা হলেন, দলের ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক এনামুল হক ও বর্তমান চেয়ারম্যান রফিকুল ইসলাম।

অপর দিকে উপজেলা ও ইউনিয়ন বিএনপির একাধিক সূত্রে জানা যায়, দলীয় ভাবে ভোট না করলেও স্বতন্ত্র হিসাবে ভোট করবেন আড়ানী ইউনিয়ন বিএনপি নেতা ও সাবেক আড়ানী ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে