রাজশাহীতে চিকিৎসকের ৯৫ লক্ষ টাকা হাতিয়ে নেয়া সেই প্রতারক গ্রেপ্তার

প্রকাশিত: অক্টোবর ২৮, ২০২১; সময়: ৬:৫৮ pm |

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীতে ডিবি পুলিশ পরিচয়ে মহামান্য হাইকোর্টে দূর্নীতির ভূয়া মামলার ভয় দেখিয়ে এক ডাক্তারের কাছ থেকে ৯৫ লক্ষ টাকা হাতিয়ে নেয়ার ঘটনায় প্রতারক চক্রের মূল হোতাকে গ্রেপ্তার করেছে আরএমপি’র রাজপাড়া থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামী হলো রাজশাহী মহানরগীর রাজপাড়া থানার তেরখাদিয়া স্টেডিয়াম এলাকার মৃত আব্দুস সামাদের ছেলে রুবেল সরকার ওরফে রাসেদুস সালেকিন (৩৩)।

ডাঃ মোঃ আজিজুল হক (আব্দুল্লাহ) এর স্ত্রীর বড় বোনের ছেলে আসামী মোঃ তাসফিন আহমেদ ও মোঃ ফয়সাল আহমেদ। আত্মীয়তার সূত্র ধরে তাসফিন ও ফয়সাল ডাঃ আজিজুল হকের বাড়ীতে যাওয়া আসা করতো। আত্মীয়তা ও বিশ্বস্ততার সূত্র ধরে আসামী তাসফিন, ফয়সাল ও ফয়সালের ভাইরা আসামী মোঃ রুবেল সরকার রাসেল (৩৩) যোগসাজসে ডাঃ আজিজুল হককে মহামান্য হাইকোর্টে ভূয়া দূর্নীতি দমন মামলার কাগজ ও আয়করের ভূয়া কাগজ দেখায়।

আসামী রুবেল নিজেকে ডিবি পুলিশ ও ওয়ারেন্ট অফিসার পরিচয়ে দিয়ে গত ১৫ জুলাই ২০২১ হতে ৩০ সেপ্টেম্বর ২০২১ পর্যন্ত ৯৫ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার ঘটনায় রাজপাড়া থানায় একটি নিয়মিত মামলা রুজু হলে রাজপাড়া থানা পুলিশ গত ১৮ অক্টোবর ২০২১ তারিখ মোঃ তাসফিন আহমেদ ও মোঃ ফয়সাল আহমেদকে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করেন এবং মামলার মূলহোতা আসামী রুবেল সরকার ওরফে রাসেদুস সালেকিন আত্মোগোপন করে।

পলাতক আসামীকে গ্রেপ্তার রাজপাড়া থানা পুলিশ অভিযান অব্যাহত রাখে। অবশেষে গতকাল ২৬ অক্টোবর ২০২১ সন্ধ্যা ৬.৩০ টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার ঢোপপুকুর বাজার হতে আসামী রুবেল সরকার ওরফে রাসেদুস সালেকিনকে গ্রেপ্তার করে।

জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামী ঘটনার সাথে জড়িত থেকে বিপুল অংকের টাকা হাতিয়ে নেয়ার কথা স্বীকার করে। গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে ।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে