মাদকের সাথে জড়িত কাউকে ছাড় নই: পররাষ্ট্র প্রতিমন্ত্রী

প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২১; সময়: ৬:৫৩ অপরাহ্ণ |
মাদকের সাথে জড়িত কাউকে ছাড় নই: পররাষ্ট্র প্রতিমন্ত্রী

নজরুল ইসলাম বাচ্চু, চারঘাট : পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব শাহিরিয়ার আলম এমপি বলেছেন, মাদক ব্যবসায়ী বা মাদক সেবনকারী যেদলেরই হোক কাউকে ছাড় দেয়া হবেনা। মাদকের সাথে জড়িত ব্যক্তিদেও আইনের আওতায় এনে কঠোর শাস্তির ব্যবস্থা করা হবে।

তিনি বলেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মাদক এর ব্যাপাওে জিরো-টলারেন্স ঘোষনা করেছেন। তারই ধারাবাহিকতায় চারঘাট বাঘাকে মাদকমুক্ত করা হবে। “মুজিববর্ষের অঙ্গীকার, মাদক করবো পরিহার, খেলাধূলায় বাড়ে বল মাদক ছেড়ে খেলতে চল এই প্রতিবাদ্যকে সামনে রেখে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও জেলা প্রশাসন রাজশাহী আয়োজনে এবং চারঘাট উপজেলা প্রশাসন জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় আনন্দ ঘন পরিবেশে শনিবার বিকেলে চারঘাট পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত মাদক বিরোধী ফুটবল টুর্নামেন্টের উদ্ভোধনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পররাষ্ট্র প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল এর সভাপতিত্বে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল ইসলাম, জেলা সিভিল সার্জন ডাঃ কাইয়ুম তালুকদার,মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর উপ-পরিচালক মোহাম্মদ লুৎফর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা সামিরা, বাঘা নির্বাহী কর্মকর্তা পাপিয়া সুলতানা,উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, বাঘা উপজেলা চেয়ারম্যান লায়েব উদ্দিন লাভলু, বাঘা পৌর মেয়র আব্দুর রাজ্জাক,চারঘাট সার্কেলের সিনিয়র এএসপি প্রণব কুমার, উপজেলা আওয়ামীরীগের সভাপতি আনোয়ার হোসেন ও চারঘাট মডেল থানার ওসি মুহাম্মদ জাহাঙ্গীর আলম।

খেলায় চারঘাট উপজেলা দল বনাম বাঘা উপজেলা দল এই দুইটি দল অংশ গ্রহন করেন।এ খেলাটি পরিচালনা করেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ও পৌর মেয়র একরামুল হক।

খেলায় দুইটি উপজেরা দল ১-১ গোলে নির্ধারিত সময় গোল না হওয়ায় ট্রাইবেকাওে চারঘাট উপজেলা দলকে ২-১ গোলে পরাজিত কওে বাঘা উপজেলা দল চ্যাম্পিয়ন লাভ করে। সবশেষে বিজয়ী খেলোয়াড়দের মাঝে ট্রপি বিতরন করা হয়।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে