রাজশাহীতে চার দফা দাবিতে ডিপ্লোমা প্রকৌশলীদের বিক্ষোভ

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২১; সময়: ২:২১ pm |

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ছাত্র-শিক্ষক পেশাজীবী সংগ্রাম পরিষদ রাজশাহী জেলা কমিটির আয়োজনে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়েছে। ডিগ্রী ইঞ্জিনিয়ারদের সংগঠন আইইবি কর্তৃক দেশের সংখ্যাগরিষ্ট প্রকৌশলীদের অস্তিত্ব বিপন্ন করার হীন ষড়যন্ত্রের প্রতিবাদে ও ডিপ্লোমা প্রকৌশলীদের চার দফা দাবী বাস্তবায়নে মঙ্গলবার রাজশাহী পলিটেকনিক ইনস্টিটিউট চত্বরে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিলটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষীণ করে স্থানীয় আইইবি দপ্তরে শেষ হয়। সেখানে বাংলাদেশ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ছাত্র-শিক্ষক পেশাজীবী সংগ্রাম পরিষদ রাজশাহী জেলা কমিটির আহবায়ক প্রকৌশলী জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন সদস্য সচিব প্রকৌশলী আয়াতুল্লাহ।

বিক্ষোভ সমাবেশ ও মিছিলে উপস্থিত ছিলেন আইডিইবি রাজশাহী জেলা শাখার সাধারণ সম্পাদক প্রকৌশলী হোসেন শহীদ সোহরাওয়ার্দী, আইডিইবি এর সহ-সভাপতি মেরাজুল আলম, রাজশাহী জেলা জেলা সংগ্রাম পরিষদের জনসংযোগ ও প্রচার সম্পাদক আহসান হাবিব, রাজশাহী পলিটেকনিক্যাল এর শিক্ষক সুজন হায়দার।

অর্থ উপ-কমিটির আহবায়ক আব্দুল গফুর, রয়েটের ডিপ্রোস এর রাজিবুর রহমান, রাজশাহী গণপূর্ত এর সভাপতি সাইদুজ্জামান, রাজশাহী ইইডি ডিপ্রোস এর সভাপতি উজ্জল কুমার, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, প্রাইভেট ডেপ্রোস এর সভাপতি শাহিনুর সায়েম ও বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের সাধারণ সম্পাদক মশিউর রহমান।

এছাড়াও সংগ্রাম পরিষদ রাজশাহী জেলা শাখার সদস্য প্রকৌশলীগণ, বিভিন্ন সার্ভিস এ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ, প্রাইভেট সেক্টার ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ,পলিটেকনিক ইনস্টিটিউটসহ বিভিন্ন কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক -শিক্ষার্থীবৃন্দ আইডিইবি ও বঙ্গববন্ধু ডিপ্লোমা পরিষদের সদস্য ও নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সমাবেশে নেতৃবৃন্দ চারটি দাবী তুুলে ধরেন এবং প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

 

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে