কেশরহাটে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী ও তারেক জিয়ার কারামুক্তি দিবস পালিত

প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২১; সময়: ৮:৫৯ pm |

নিজস্ব প্রতিবেদক : মোহনপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী ও বিএনপি সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ১৪ তম কারামুক্তি দিবস উপলক্ষে কেশরহাট পৌর বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে । বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে উপজেলার কেশরহাট বাজারে কেক কেটে এ প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

সাবেক কাউন্সিলর, সাবেক প্যানেল মেয়র ও পৌর বিএনপির যুগ্ম আহবায়ক মকবুল হোসেন সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি সাবেক পৌর মেয়র ও প্রতিষ্ঠাতা আলাউদ্দিন আলো।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মুস্তাফিজুর রহমান উজ্জ্বল, সেচ্ছাসেবক দলের সভাপতি ময়েজ উদ্দিন মফিজ, পৌর বি এন পির অন্যতম সদস্য সাবেক কাউন্সিলর এনামুল হক, জাহাঙ্গীর আলম, ইকবাল হোসেন বাদশা, শফিকুল ইসলাম, যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক রেজাউল ইসলাম রেজা, যুগ্ম আহবায়ক তোফায়েল আহমেদ, আনোয়ার ইসলাম, ছাত্র দলের আহবায়ক শফিউল আলম সুইট, সিনিয়র যুগ্ম আহবায়ক মোস্তাফিজুর রহমান সোহাগ, জাসাস সাধারণ সম্পাদক ও ১ নং ওয়ার্ড বি এনপির সভাপতি আতাউর রহমান, কৃষক দলের সভাপতি আঃ রহিম স্বর্নকার, সাবেক যুবদলের সভাপতি মোঃ হারুন অর রশিদ দুলাল, ৫ নং ওয়ার্ড বিএনপির সভাপতি মোজাম্মেল হক চেরু, ৭ নং ওয়ার্ড সাংগঠনিক সম্পাদক মোঃ দুলাল হোসেন, ৯ নং সভাপতি আক্তার হোসেন, ২ নং ওয়ার্ড সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম, পৌর যুবদলের নেতা, সৈয়দ আব্দুল্লাহিল কাফি বল্টু, পৌর বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ। সঞ্চালনায় পৌর বিএনপির সদস্য সচিব প্রভাষক নিজামুল হক নিজাম ও পৌর যুবদলের আহবায়ক শাহীন আলম।

আলোচনা সভা শেষে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীরউত্তম এর আত্মার মাগফিরাত কামনা করে ও দেশনেত্রী খালেদা জিয়ার সুস্থতা কামনা করে, বিএনপির সকল মরহুমদের আত্মার মাগফিরাত কামনায় দেশের গনতন্ত্রের পুনঃ প্রতিষ্ঠায় দোয়া অনুষ্ঠিত হয়, দোয়া পরিচালনা করেন বিএনপির নেতা জনাব হাফেজ আঃ মান্নান।

  • 4
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে