রাজশাহীতে হুসেইন মুহাম্মদ এরশাদের মৃত্যুবার্ষিকী পালিত

প্রকাশিত: জুলাই ১৪, ২০২১; সময়: ৮:১৯ pm |

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি প্রয়াত হুসেইন মুহাম্মদ এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে বুধবার সকালে নগরীর গনকপাড়াস্থ মহানগর জাতীয় পার্টির কার্যালয়ে দলের সিনিয়র নেতৃবৃন্দের আয়োজনে কোরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এরপর দুপুর দেড়টার দিকে কার্যালয়ের সামনে অসহায় ও দুস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়। কর্মসূচিতে সভাপতিত্ব করেন জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও রাজশাহী মহানগরের আহ্বায়ক মোঃ সাইফুল ইসলাম স্বপন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সাবেক এমপি আবুল হোসেনসহ বিভিন্ন থানা জাতীয় পার্টি, যুবসংহতি সেচ্ছাসেবক পার্টি, মহিলা পার্টি ও ছাত্র সমাজের নেতাকর্মীরা।

এদিকে দপুর ২টার দিকে শিরোইল কলোনী সংলগ্ন সার গোডাউন মোড়ে চন্দ্রিমা থানা জাতীয় পার্টির আয়োজনে দোয়া মাহফিল ও খাবার বিতরণ করা হয়।

চন্দ্রিমা থানা জাতীয় পার্টির আহ্বায়ক জাকির হোসেনের সভাপতিত্বে খাবার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নগরীর আহ্বায়ক মোঃ সাইফুল ইসলাম স্বপন, চন্দ্রিমা থানা জাতীয় পার্টির সদস্য সচিব মোঃ ইফতে খায়ের আলম বাদল, ১৯ নং ওয়ার্ড জাপা নেতা মোঃ মাহাফুজুর রহমান ও মোঃ সাইফুল ইসলাম প্রমুখ।

অন্যদিকে, দুপুরে নগরীর ম্যাচ ফ্যাক্টারীর মোড়ে মানবভোজের আয়োজন করা হয়। জাতীয় যুব সংহতি কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক ওয়াসিউর রহমান দোলনের আয়োজনে এ মানবভোজ অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন, জাতীয় যুব সংহতি কেন্দ্রীয় কমিটির সদস্য ও নগরের আহ্বায়ক সাজিদ রওশন ঈশান, নগর যুব সংহতির সদস্য সচিব শেখ মাহমুদুন নবী তুষার, নগর জাতীয় পার্টির আহ্বায়ক কমিটির সদস্য মিজানুর রহমান মিজান ও শাহ্মখদুম থানা জাতীয় পার্টির আহ্বায়ক মুক্তার হোসেন মুক্তা প্রমুখ।

অনুষ্ঠান শেষে প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে