আরএমপি দামকুড়া থানা পুলিশের অভিযানে র্শীষ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

প্রকাশিত: জুলাই ১৩, ২০২১; সময়: ৬:৪৪ pm |
নিজস্ব প্রতিবেদক : আরএমপি দামকুড়া থানা পুলিশের অভিযানে র্শীষ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার করেছে। ৩৫ গ্রাম হেরোইন এবং ১০২ পিচ ইয়াবা ট্যাবলেট ও একটি বাইকসহ তাকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন আরএমপি মিডিয়া মুখপাত্র রুহুল কুদ্দুস।
গ্রেপ্তারকৃত র্শীষ মাদক ব্যবসায়ী হলেন, মোঃ রবিউল ইসলাম ওরফে সুরুজ (৩৫), পিতা-মোঃ শাহ আলম, স্থায়ী সাং-লোহাচুড়া, থানা-মোকসুদপুর, জেলা-গোপালগঞ্জ, (বর্তমান-রাজশাহী শহরে ভাসমান অবস্থায় বসবাস) কে আটক করেন।
তিনি জানান, মঙ্গলবার দামকুড়া থানার অফিসার ইনচার্জ মোঃ মাহবুব আলম এর সার্বিক-দিক নির্দেশনায় এসআই মোঃ মিজানুর রহমান, এএসআই মাহাবুবসহ সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় দামকুড়া  বিন্দারামপুর চক্ষু হাসপাতাল মোড়ে পাকা রাস্তার উপর চেকপোস্ট করাকালীন দামকুড়া বাজারের দিক হইতে কাশিয়াডাঙ্গা অভিমূখে যাওয়া মোটরসাইকেল আরোহীকে সন্দেহ হলে ঘটনাস্থলে উপস্থিত সাক্ষীদের সামনে বিধি মোতাবেক মোঃ রবিউল ইসলাম ওরফে সুরুজ এর দেহ তল্লাশী করে তার নিকট হইতে  একটি সাদা ছোট পলিথিনের প্যাকেটে রক্ষিত ৩৫ গ্রাম ধূসর-বাদামী বর্ণের হেরোইন সাদৃশ্য পাউডার ও একটি নীল রংগের জিপার যুক্ত পলি প্যাকেটের মধ্যে ১০২ পিচ লালচে রংগের এ্যামফিটামিনযুক্ত ইয়াবা ট্যাবলেট এবং  একটি রেজিঃ বিহীন লাল-কালো রংয়ের বাজাজ পালসার-১৫০ সিসি মোটরসাইকেল, উদ্ধার করেন।
গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে জানান, তিনি উক্ত মাদকদ্রব্য হেরোইন ও ইয়াবা ট্যাবলেট ক্রয় করিয়া বাংলাদেশের বিভিন্ন স্থানে বিক্রয় করে থাকে। উক্ত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন হ’তে অভিনব কায়দায় বিপুল পরিমান মাদকদ্রব্য আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকী দিয়ে বিক্রয় করে থাকে।
সিডিএমএস পর্যালোচনায় দেখা যায় যে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে দেশের বিভিন্ন থানা একাধিক মাদক মামলাসহ অন্যান্য মামলা রয়েছে। উক্ত আসামীর বিরুদ্ধে অবৈধ মাদকদ্রব্য হেরোইন এবং ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখার অপরাধে দামকুড়া থানার মামলা নং-০৯, তাং-১২/০৭/২০২১ খ্রিঃ, ধারা-মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬(১) সারণির ৮(গ)/১০(ক) রুজু করা হয়েছে। মামলাটির তদন্ত কার্যক্রম অব্যাহত আছে।
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে