রাজশাহীতে ৮০ দশকের ছাত্র সংগ্রাম পরিষদের সভা

প্রকাশিত: জুলাই ১১, ২০২১; সময়: ৯:২৪ pm |

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে ৮০’র দশকের ছাত্র সংগ্রাম পরিষদ এর উদ্যোগে এক সভা অনুষ্ঠিত হয়। ১১ জুলাই নগরীর লক্ষিপুর যুবলীগ কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন রাকসুর সাবেক ভিপি রাগিব আহাসান মুন্না। সভায় নির্ধারিত বিষয়ের উপর গুরুত্বপূর্ণ আলোচনা করে মতামত প্রদান করেন ৮০’র দশকের ছাত্র সংগ্রাম পরিষদের অন্যতম নেতা ও রাজশাহী জেলার আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাঃ আসাদুজ্জামান আসাদ।

আরো উপস্থিত ছিলেন, সংগ্রাম পরিষদের নেতা রাজশাহী কলেজ ছাত্র সংসদের সাবেক ভি.পি রাজশাহী সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র শরিফুল ইসলাম বাবু, সাবেক ছাত্র নেতা নাফিকুল ইসলাম সেল্টু, রাজশাহী কলেজ ছাত্র সংসদের সাবেক জি,এস আবদুল্লা আল মাসুদ শিবলী, সংগ্রাম পরিষদের সাবেক নেতা মিরাজুল আলম, কামরান হাফিজ ইয়ামিন,শাহরিয়ার সন্দেশ, জামাত খান সহ অন্যান্য নেতৃবৃন্দ। সভা পরিচালনা করেন রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুজ্জামান শফিক।

সভার শুরুতে রাজশাহী মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আবদুল মালেক চৌধুরী এবং এ অঞ্চলের মুক্তি পাগল জনগণের শুভ চিন্তক অভিভাবক শহীদ জননী সুরাইয়া বেগমের স্মৃতির প্রতি গভীর শোক প্রকাশ করা হয় এবং প্রয়াত ব্যক্তিদের শোকাতুর আপনজনদের সহিত সমবেদনা প্রকাশ করা হয়।

সভায় করোনাক্রান্ত ব্যক্তি ও পরিবারকে চিকিৎসা ও নৈতিক সহায়তা দানের কার্যক্রম নিয়ে সংক্ষিপ্ত রিপোর্ট জনাব আসাদ সভায় তুলে ধরেন এবং কাজের অগ্রগতি সম্পর্কে জ্ঞাত করেন। পরবর্তীতে নেতৃবৃন্দ রিপোর্টের সূত্র ধরে আলোচনায় অংশ নেন এবং বাস্তবতার সার্বিক মূল্যায়ন করে বেশ কিছু নির্দেশনা মুলক পরামর্শ প্রদান করেন।

সভা থেকে রাজশাহী সিটি কর্পোরেশন, পুলিশ প্রশাসন ও জামিল ব্রিগ্রেড সহ যে সকল ব্যক্তি ও সংগঠন মানবিক সহায়তার লক্ষে কাজ করে যাচ্ছেন তাদেরকে অভিনন্দন ও ধন্যবাদ জানানো হয়।

সভায় নেতৃবৃন্দ উদ্বেগ প্রকাশ করে বলেন, মানুষ যখন করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরন করছেন তখন এক শ্রেণীর অসাধু ব্যবসায়ী ঔষধ পথ্য বিশেষ করে অক্সিজেনের ক্রেতাদের কাছে অস্বাভাবিক দাম আদায় করছে।

বক্তারা বলেন, সকল সিন্ডিকেট ভাঙ্গতে হবে। সেই লক্ষ্যে জনমত গড়তে আগামীকাল (সোমবার) রামেক হাসপাতালের সামনে সকাল ১১.০০টায় ৮০’র দশকের ছাত্র সংগ্রাম পরিষদের নেতা কর্মীরা এক মানব বন্ধনের কর্মসূচি গ্রহণ করেছেন। এছাড়াও অন্যান্য কর্মসূচি গ্রহণ করা হয়।

 

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে