রাজশাহীতে ৩৫০ জন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন পুলিশ কমিশনার

প্রকাশিত: জুলাই ১১, ২০২১; সময়: ৮:২৪ pm |

নিজস্ব প্রতিবেদক : করোনা ভাইরাসের সংক্রমন মোকাবেলার সৃষ্ট পরিস্থিতিতে সমাজের কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের ও বিভিন্ন পেশাজীবীদের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত রেখেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ। রোববার রাজশাহী মহানগরীতে করোনায় কর্মহীন হয়ে পড়া বিভিন্ন পেশার ৩৫০ জনের মাঝে শুভেচ্ছা উপহার বিতরণ করলেন আরএমপির পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মানবিক সহায়তার অংশ হিসেবে রোববার ১১ জুলাই বিকেল ৫ টার দিকে শহীদ কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে স্বাস্থ্যবিধি মেনে রাজপাড়া থানা পুলিশের উদ্যোগে ৩৫০ জন অসহায়, দুস্থ ও কর্মহীনদের মাঝে শুভেচ্ছা উপহার হিসেবে চাউল, আটা, ডাল, লবণ ও তেল বিতরণ করা হয়।

শুভেচ্ছা উপহার বিতরণী অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে পুলিশ কমিশনার বলেন, করোনা ভাইরাসের সংক্রমন মোকাবেলার সৃষ্ট পরিস্থিতিতে সমাজের কর্মহীন হয়ে পড়েছে নিম্ন আয়ের ও বিভিন্ন পেশাজীবীরা। পরিবার পরিজন নিয়ে চরম খাদ্য সংকটে রয়েছে তারা। এ সকল অসহায়, দুস্থ ও কর্মহীন মানুষকে আমরা সাধ্যমত সাহায্য করে আসছি। ফোন কল পেলেই করোনা আক্রান্তদের বাড়ি বাড়ি বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার পৌঁছে দেওয়ার পাশাপাশি সরকার ঘোষিত সর্বাত্বক লকডাউন বাস্তবায়ন ও নগরীর সার্বিক নিরাপত্তার কাজ করে যাচ্ছি।

তিনি আরো বলেন, প্রতিবেশীদের খোঁজ খবর নিয়ে তাদের সাহায্য করবেন। আপনাদের যেকোন প্রয়োজনে আমাদেরকে বলবেন। আমাদের সাধ্যমত সহায়তা নিয়ে আপনাদের পাশে দাঁড়াবো। আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপাশি বিভিন্ন ধরনের সামাজিক ও মানবিক কর্মকান্ডে আরএমপি সব সময় সাধারণ মানুষের পাশে রয়েছে।

বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) মোঃ সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) মোঃ মজিদ আলী বিপিএম, উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) মোঃ সাজিদ হোসেনসহ আরএমপি’র উর্ধ্বতন কর্মকর্তাগণ।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে