রাজশাহীতে মানুষের বাড়ি বাড়ি গিয়ে মাস্ক দিচ্ছে ব্রিগেড সদস্যরা

প্রকাশিত: জুলাই ১০, ২০২১; সময়: ৮:৪০ pm |

নিজস্ব প্রতিবেদক : বিনামূল্যে অক্সিজেন ও অ্যাম্বুলেন্স সেবা প্রদানের পাশাপাশি রাজশাহীতে করোনার সংক্রমণ ঠেকাতে ও তৃণমূলের মানুষকে সচেতন করতে শহরের বিভিন্ন ওয়ার্ডে বাড়ি বাড়ি গিয়ে মাস্ক বিতরণ কর্মসূচি অব্যাহত রেখেছে স্বেচ্ছাসেবী সংগঠন শহীদ জামিল ব্রিগেড। একই সঙ্গে সংগঠনটির সদস্যরা মাইকিং করে স্বাস্থ্যবিধি সম্বলিত সচেতনতামূলক প্রচারপত্রও বিলি করছেন।

শনিবার (১০ জুলাই) দুপুর থেকে বিকাল পর্যন্ত ব্রিগেডের নগর, থানা ও ওয়ার্ডের সমন্বয়কারীদের নেতৃত্বে একদল কর্মী শহরের বিভিন্ন ওয়ার্ডে বাড়ি বাড়ি গিয়ে পরিবারের সকল সদসদের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করেন। এসময় মাস্ক না পড়ে বাইরে বের না হওয়ার বিষয়ে মানুষকে নিরুৎসাহিত করেন বিগ্রেডের সদস্যরা।

২৫ নম্বর ওয়ার্ড: শনিবার বিকাল ৪টায় মহানগরীর ২৫ নম্বর ওয়ার্ডের বিভিন্ন এলাকায় বাড়ি বাড়ি গিয়ে বিনামূল্যে মাস্ক বিতরণ ও সচেতনতামূলক প্রচারপত্র বিলি করেছেন জামিল ব্রিগেডের নেতৃবৃন্দ। এতে নেতৃত্ব দেন জামিল ব্রিগেডের প্রধান সমন্বয়কারী দেবাশিষ প্রামানিক দেবু। এসময় মনিটরিং সেলের সদস্য নাজমুল করিম অপু, সীতানাথ বণিক, স্থানীয় সদস্য মুক্ত হোসেন, বোয়ালিয়া থানার সমন্বয়কারী ওহিদুর রহমান, স্থানীয় সদস্য মাসুদ রানা, বিজয় সরকার, ঋতু সরকার প্রমুখ।

১৭ নম্বর ওয়ার্ড: শনিবার বিকাল ৫টায় মহানগরীর ১৭ নম্বর ওয়ার্ডেও একই কর্মসূচি পালিত হয়। সেখানেও নেতৃত্ব দেন জামিল ব্রিগেডের প্রধান সমন্বয়কারী দেবাশিষ প্রামানিক দেবু। এসময় মনিটরিং সেলের সদস্য নাজমুল করিম অপু, সীতানাথ বণিক, স্থানীয় সদস্য ইসমাইল হোসেন, আমিনুল ইসলাম রেজা, শফিকুল ইসলামত চঞ্চল, সাকিব আল হাসান, আবু আক্কার, আলাউদ্দীন আল্লা প্রমুখ।

৩ নম্বর ওয়ার্ড: শনিবার বিকাল ৪টায় মহানগরীর ৩ নম্বর ওয়ার্ডেও বাড়ি বাড়ি গিয়ে বিনামূল্যে মাস্ক বিতরণ ও সচেতনতামূলক প্রচারপত্র বিলি করেছেন জামিল ব্রিগেডের নেতৃবৃন্দ। সেখানে ব্রিগেডের মনিটরিং সেলের সদস্য আব্দুল মতিন, মনিরুদ্দীন পান্না, স্থানীয় সদস্য ইফতিক হোসেন, জাবেদ আলীসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে