করোনায় ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াতে হবে : এমপি এনামুল হক

প্রকাশিত: জুলাই ৯, ২০২১; সময়: ৮:০৫ pm |

নিজস্ব প্রতিবেদক, বাগমারা : মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ বেড়েই চলেছে। করোন ভাইরাসের কবল থেকে রক্ষায় সরকার বিভিন্ন সময় নানান পদক্ষেপ গ্রহণ করে চলেছেন। করোনায় অনেকেই অসহায় হয়ে পড়েছে। ভেঙ্গে পড়েছে মানুষের স্বাভাবিক জীবনযাত্রার মান। করোনা সংক্রমণের শুরু থেকে ক্ষতিগ্রস্তদের পাশে রয়েছে বাগমারা উপজেলা আওয়ামী লীগ।

করোনার দ্বিতীয় ঢেউয়ে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বেড়েই চলেছে। খাদ্য সংকটেও রয়েছে অনেক পরিবার। এরই মধ্যে উপজেলা আওয়ামী লীগ ও অংগ সহযোগী সংগঠনের পক্ষ থেকে মাস্ক বিতরণ করা হয়েছে। সেই ঈদুল আযহার পূর্বেই প্রতিটি ইউনিয়নে অন্তত এক হাজার করে মাস্ক বিতরণ করতে হবে। প্রতিটি দুর্যোগে আওয়ামী লীগ জনগণের পাশে আছে আগামীতেও থাকবে।

উপজেলার বিভিন্ন এলাকায় যারা খাদ্য সংকটে আছে তাদের অনেকের কাজে সরকারী ভাবে খাদ্য সহায়তা পৌঁছে দেয়া হচ্ছে। সরকারের পাশাপাশি উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে অসহায়দের তালিকা তৈরি করে খাদ্য সহায়তা প্রদান করা হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মেনে আওয়ামীলীগের নেতৃবৃন্দকে জনগণের সেবায় কাজ করার আহ্বান জানান উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি।

শুক্রবার বিকেলে উপজেলা আ’লীগের পক্ষ থেকে সালেহা ইমারত কোল্ড স্টোরেজ মিলনায়তনে করোনাকালীন উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির বিশেষ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন, উপজেলা আ’লীগের সভাপতি ও বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আব্দুস সামাদ, উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, জাহাঙ্গীর আলম হেলাল, তাহেরপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, মেয়র আবুল কালাম আজাদ।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক অধ্যক্ষ কুমার প্রতীক দাশ রানা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, আয়েন উদ্দীন চেয়ারম্যান, এ্যাডভোকেট আফতাব উদ্দীন আবুল, মরিয়ম বেগম, যুগ্ম সাধারন সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, আসাদুজ্জামান আসাদ, মকবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, আল-মামুন, দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, সহ-দপ্তর সম্পাদক আব্দুল জলিল মাস্টার, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা হাফিজুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক ফরহাদ হোসেন মজনু, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুল হাকিম চেয়ারম্যান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রভাষক মোসলেম উদ্দীন, মহিলা বিষয়ক সম্পাদক জাহানারা বেগম, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম, যুব ক্রীড়া বিষয়ক সম্পাদক আশিকুর রহমান সজল, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক আব্দুল জব্বার মাস্টার, শ্রম সম্পাদক ছাইফুল ইসলাম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আলী হাসান হেডমাস্টার, আইন বিষয়ক সম্পাদক মাজেদুর রহমান, তথ্য ও গবেষনা সম্পাদক আশরাফুল ইসলাম, ত্রান ও সমাজকল্যাণ সম্পাদক মাসুদ রানা কামাল, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আনোয়ার হোসেন, কোষাধ্যক্ষ মাহমুদুর রহমান রেজা|

এছাড়াও উপস্থিত ছিলেন- কার্যকরী কমিটির সদস্য আসলাম আলী আসকান, সোলাইমান আলী হিরু, প্রভাষক কাউছার আলী, আকবর আলী, অধ্যক্ষ আজহারুল হক, আব্দুল হামিদ ফৌজদার, লুৎফর রহমান, আবুল কালাম আজাদ, আব্দুর রশিদ, সুরাৎ আলী, সাফিনুর, আনোয়ার হোসেন, মাজেদুর রহমান সোহাগ, শাহরিয়ার, জাফর আহমেদ শিমুল, জাহাঙ্গীর আলম বাদশা, বকুল খরাদি, মিজানুর রহমান, হাবিবুর রহমান মটর, আব্দুল মান্নান, হাছেন আলী, আখতারুজ্জামান বুলবুল, লোকমান আলী, রেজাউল হক, মোজাম্মেল হক, জাহিদুর রহমান মিঠু, জয়নাল আবেদিন, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, মহিলা লীগের সভাপতি কহিনুর বানু সহ উপজেলার ১৬টি ইউনিয়ন এবং ২টি পৌরসভার সভাপতি, সাধারণ সম্পাদক সহ অংগ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে