রাজশাহীতে ৪৮০ জনের মাঝে আরএমপি’র ত্রাণ বিতরণ

প্রকাশিত: জুলাই ৮, ২০২১; সময়: ৯:৫৬ pm |

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীতে ৪৮০ জন গরিব, অসহায় ও দুস্থ মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি)। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় নগরীর কাশিয়াডাঙ্গা থানার গুড়িপাড়া ঈদগাহ মাঠে স্বাস্থ্যবিধি মেনে এ সহায়তা প্রদান করা হয়।

প্রধান অতিথি থেকে ত্রাণ বিতরণ করেন পুলিশ কমিশনার মো. আবু কালাম সিদ্দিক। আরএমপি’র মানবিক সহায়তার অংশ হিসেবে ৪৮০ জনের মাঝে চাল, আটা, ডাল, লবণ, তেল ও আলু বিতরণ করা হয়। এই কার্যক্রমে সহায়তা করেছে টিম ফার্মাসিটিক্যাল লিমিটেড।

ত্রাণ বিতরণী অনুষ্ঠানে পুলিশ কমিশনার বলেন, আমরা রাজশাহী মহানগর পুলিশ আপনাদের পাশে সব সময় আছি এবং সর্বক্ষণ পাশে থেকে আপনাদের বিপদে-আপদে সহযোগিতা করতে চাই ।

তিনি আরো বলেন, কারো ইমারজেন্সি অক্সিজেনের সমস্যা হলে আমাদেরকে জানাবেন। আমরা নিজেরাই আপনাদের বাড়িতে পৌঁছে দিব। এছাড়াও আপনাদের যেকোন সমস্যা আমাদেরকে জানাবেন। আমরা আইন সঙ্গতভাবে এবং আমাদের সাধ্যমত সমাধান করার চেষ্টা করব ।

পুলিশ কমিশনার মো. আবু কালাম সিদ্দিক বলেন, আমরা এই মানবিক সাহায্য-সহযোগিতার কাজটি অব্যাহত রেখেছি। আরো সহযোগিতা করতে চাই। এজন্য বিভিন্ন প্রতিষ্ঠানসহ সমাজের বিত্তবানদেরকে আহ্বান জানিয়েছি। আপনাদের মাঝে ত্রাণ বিতরণের আহ্বানে সাড়া দিয়ে অনেকে সহযোগিতা করছেন। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপাশি বিভিন্ন ধরনের সামাজিক ও মানবিক কর্মকান্ডে আরএমপি সব সময় সাধারণ মানুষের পাশে রয়েছে।

এসময় তিনি সবাইকে লকডাউন চলাকালীন ঘরে থাকার অনুরোধ করেন। এছাড়াও জরুরী প্রয়োজনে ঘরের বাইরে গেলে অবশ্যই মাস্ক পরার পরামর্শ দেন।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) মো. সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) মো. মজিদ আলী, উপ-পুলিশ কমিশনার (কাশিয়াডাংগা) মো. মনিরুল ইসলাম, সহকারি পুলিশ কমিশনার (কাশিয়াডাংগা) মীর মুহসীন মাসুদ রানা, টিম ফার্মাসিটিক্যাল্স লিমিটেডের এজিএম আমিনুর রহমান, কমিউনিটি পুলিশিং কমিটি কাশিয়াডাঙ্গা থানার সাধারণ সম্পাদক মো. নাহিদ আক্তার নাহান ও কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম মাসুদ পারভেজ প্রমুখ।

 

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে