করোনা জয় করে কর্মস্থলে পবা উপজেলার চেয়ারম্যান ইয়াসিন আলী

প্রকাশিত: জুন ১৬, ২০২১; সময়: ১০:৩৯ am |

নিজস্ব প্রতিবেদক : সারাদেশে করোনা ভাইরাসের সংক্রমণে জনজীবন বিপর্যস্ত। আক্রান্ত হয়ে অনেকে মারা গেছেন আবার অনেকে করোনা জয় করে ফিরে এসেছেন। তেমনি একজন মানবতার সেবক ও গণমানুষের নেতা পবা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী। তিনি ১ জুন করোনায় আক্রান্ত হয়েছে। কিন্তু কোনভাবেই তিনি মনোবল হারাননি। করোনা আক্রান্তের পর নিজ বাড়ি থেকে চিকিৎসকের পরামর্শে নিয়ম মেনে ওষুধ সেবন করে করোনাকে জয় করেছেন। সোমবার (১৪ জুন) তার করোনা পরীক্ষা নেগেটিভ আসে।

শরীর এখনো পুরোপুরি সুস্থ না হলেও কর্তব্য ও জনগণের সেবার কথা চিন্তা করে তিনি মঙ্গলবার (১৫ জুন) কর্মস্থালে যোগদান করেন। এসময়ে চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা ইয়াসিন আলী জানান, করোনা আক্রান্ত হওয়ার পরে (পবা-মোহনপুর) এর সংসদ সদস্য আয়েন উদ্দিন তাঁর সার্বক্ষণিক খোঁজ খবর নিয়েছেন। এছাড়াও রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিলও তার খোঁজ খবর রাখেন এবং রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তার জন্য ভিআইপি বেড রিজার্ভ রাখেন এবং প্রয়োজনে ঢাকায় নেয়ার জন্য সবকিছু চূড়ান্ত করে রাখেন বলে জানান তিনি।

তিনি আরো জানান, পবা উপজেলা নির্বাহী অফিসার শিমুল আকতার, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ এহসান উদ্দীন, নওহাটা পৌর মেয়র হাফিজ, কাটাখালী পৌর মেয়র আব্বাস, পবা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাবেয়া বসরী, পবা উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, ইউপি চেয়ারম্যান ও তার পরিষদ সদস্যবৃন্দ, পবা উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যানগণ, অন্যান্য অফিসের কমকর্তা-কর্মচারী সবাই তার খোঁজ-খবর নেন এবং তার আশু রোগমুক্তি কামনায় দোয়া ও মোনাজাত করেন। এই আন্তরিকতা ও ভালবাসায় সিক্ত হয়ে তিনি সবাইকে তাঁর অন্তর থেকে শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানিয়েছেন। সেইসাথে আগামীতে যেন তিনি পুরোপুরি সুস্থ হয়ে জনগণের সেবা করতে পারেন তার জন্য সবার নিকট দোয়া প্রার্থনা করেছেন।

নেগেটিভ হওয়ার পরের দিন অফিস কেন করছেন জানতে চাইলে চেয়ারম্যান বলেন, তিনি জনগণের সেবক। জনগণ তাঁকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। জনগণের প্রতি তাঁর একটা দায়বদ্ধতা রয়েছে। এ থেকেই তিনি ঘরে বসে থাকতে পারেন নি। প্রথম দিনেই তিনি বিভিন্ন অফিসের কর্মকর্তাদের সাথে করোনা পরিস্থিতি নিয়ে আলাদাভাবে আলোচনা করেন। এসময়ে তিনি সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে অফিস পরিচালনা করার নির্দেশ দেন। সেই সাথে মাস্ক ছাড়া যেন কেউ পরিষদ চত্বরে প্রবেশ করতে না পারে তার জন্য সবাইকে নির্দেশনা দেন করোনা জয়ী পবা উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী।

  • 137
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে