মুন্ডুমালায় রেড ক্রিসেন্ট জেলা ইউনিটের খাদ্য সমগ্রী বিতরণ

প্রকাশিত: মে ২৩, ২০২১; সময়: ৩:০৪ pm |

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর তানোরের মুন্ডুমালা এলাকায় করোনায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। রোববার মুন্ডুমালা পৌরসভা চত্বরে কাতার রেড ক্রিসেন্টের অর্থায়নে ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিটের আয়োজনে করোনা ক্ষতিগ্রস্ত ৩০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিট ও রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন মুন্ডুমালা পৌর মেয়র সাইদুর রহমান ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিটের সেক্রেটারী শফিকুজ্জামান শফিক, এসময় আরো উপস্থিত ছিলেন আজীবন সদস্য মীর তৌফিক আলী ভাদু, সামউন ইসলাম সহ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিটের সদস্যবৃন্দ।

খাদ্য সামগ্রী বিতরণকালে জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিশ্রুতি দিয়েছিলেন যে, করোনাকালীন এদেশের একজন মানুষও খাবারের অভাবে মারা যাবে না। প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি রাখতে রেড ক্রিসেন্ট রাজশাহী জেলা ইউনিট আজ মুন্ডুমালা এলাকার ক্ষতিগ্রস্থ জনগনের পাশে এসে দাঁড়িয়েছে। আমি কথা দিচ্ছি, সুযোগ পেলে এঅঞ্চলের মানুষের পাশে জেলা ইউনিট আবারো এসে দাঁড়াবে। তিনি বলেন, জেলা ইউনিটের তরুন সেক্রেটারী শফিক্জ্জুামান শফিকের অক্লান্ত পরিশ্রমে আজ রেড ক্রিসেন্ট জেলা ইউনিটকে মানুষ চিনেছে। এ মুহুত্বে তিনি আরো বলেন ,সারাদেশে লকডাউন চলায় সাধারণ মানুষ কর্মহীন হয়ে পরেছে এবং তাদের উপার্জনও নাই বললেই চলে। আজ রেড ক্রিসেন্ট যে খাদ্য সামগ্রী বিতরণ করলেন তা আপনাদের জন্য অতি সামন্য। পরিশেষে তিনি সকলকে সরকারের নির্দেশ মেনে চলার জন্য বিশেষ ভাবে অনুরোধ জানান এবং মাস্ক ব্যবহার করার জন্য বিশেষ ভাবে অনুরোধ জানান।

উল্লেখ, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিট তিনশত পরিবারকে সাড়ে সাত কেজি চাল, এক কেজি ডাল, ১ লিটার সোয়াবিন তেল, ১ কেজি চিনি, ১ কেজি লবণ, এবং ৫০০ গ্রাম সুজি প্রদান করেন।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে