বাঘায় শেখ হাসিনার ৪০তম স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আলোচনা সভা ও দোয়া মাহফিল

প্রকাশিত: মে ১৭, ২০২১; সময়: ১১:০৩ pm |

নিজস্ব প্রতিবেদক, বাঘা : আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪০তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বাঘায় আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। সোমবার ( ১৭ মে) বিকেলে বাংলাদেশ আওয়ামী লীগ বাঘা উপজেলা শাখা পার্টি অফিসে এর আয়োজন করে। এতে প্রধান আলোচক ছিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ¦ শাহরিয়ার আলম এমপি।

ডিডিও কনফারেন্সে বক্তব্যকালে প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু হত্যাকান্ডের পর দীর্ঘ নির্বাসন জীবন কাটিয়ে ১৯৮১ সালের এই দিনে তিনি দেশের মাটিতে ফিরে আসেন। এ সময় সারা দেশ থেকে আসা লাখো মানুষ তাঁকে স্বাগত জানায়, ভালোবাসায় সিক্ত হন বঙ্গবন্ধুকন্যা।

তিনি বলেন, শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের গণতন্ত্রের ইতিহাসে একটি মাইলফলক। কঠিন সময় পার করে, দীর্ঘদিন ক্ষমতায় থেকে সাফল্যের সাথে দেশের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে বাংলাদেশ আওয়ামী লীগ। আমরা ভাবতেও পারিনি এতো দীর্ঘ সময় ক্ষমতায় থাকতে পারবো। কোভিড-১৯ পরিস্থিতি মোকাবেলা করেও ১৬ কোটি মানুষের সেবা দিয়ে যাচ্ছেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা। তাই বিশে^র ইতিহাসে রাষ্ট্র পরিচালনায় শ্রেষ্ঠ বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনা । তিনি উপস্থিত নেতা-কর্মীদের উদ্দেশ্য বলেন, আওয়ামী লীগের নীতি অনুসরণ করে সকলকে দেশের জনগনের কল্যাণে কাজ করতে হবে।

উপজেলা কমিটির সাধারন সম্পাদক আশরাফুল ইসলাম বাবুলের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক ওয়াহিদ সাদিক কবিরের পরিচালনায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন,জেলা কমিটির সদস্য রোকনুজ্জামান রিন্টু, উপজেলা কমিটির যুগ্ন সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম মন্টু,অধ্যক্ষ নছিম উদ্দীন, সদস্য মাসুদ রানা তিলু। বক্তরা বলেন,স্বদেশ প্রত্যাবর্তনের চার দশকে বদলে গেছে বাংলাদেশের চিত্র।

উপস্থিত ছিলেন, উপজেলা কমিটির যুগ্ন সাধারন সম্পাদক মজিবর রহমান, সাংগঠনিক সম্পদক মুনজুরুল হক মনি, আড়ানি পৌর কমিটির সভাপতি শহীদুজ্জামান শাহীদ, আড়ানি ইউনিয়ন আ’লীগের সভাপতি রফিকুল ইসলাম, যুগ্ন সাধারন সম্পাদক অধ্যক্ষ সামরুল ইসলাম, বাউসা ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম, বাউসা ইউনিয়নের চেয়ারম্যান শফিকুর রহমান শফিক, মনিগ্রাম ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, বাঘা পৌর কমিটির সাবেক সাধারন সম্পাদক কামাল হোসেন, বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি আনোয়ার হোসেন মিলটন, উপজেলা ছাত্রলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) সোহানুর রহমান সোহান, সাধারন সম্পাদক নাজমুল হোসেন ও আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ, মহিলা যুবলীগসহ সব অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

 

 

  • 23
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে