রাজশাহীর আরও ২০ অসহায় পরিবার পেল খাদ্যসামগ্রী

প্রকাশিত: মে ২, ২০২১; সময়: ৯:০৯ pm |

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের চলমান কার্যক্রম থেকে রাজশাহীর আরো ২০ অসহায় পরিবার পেয়েছে খাদ্য সামগ্রী। রবিবার (২ মে) বিকেলে নগরীর সাহেব বাজার জিরো পয়েন্ট প্রেসক্লাব মিলনায়তনে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এ কার্যক্রমের সাথে সাথে গ্রহণ করা হয়েছে হয়েছে নতুন কর্মসূচি।

কর্মসূচির মধ্যে রয়েছে সুবিধাবঞ্চিত মানুষদের ইফতার বিতরণ, প্রয়াত সাংবাদিকদের সন্তানদের লেখাপড়ার জন্য শিক্ষা সহায়তা এবং দরিদ্র মানুষদের মাঝে ঈদ সহায়তা প্রদান। রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের যৌথ উদ্যোগে এসব কার্যক্রম সম্পন্ন হবে। এরমধ্যে আগামী বুধবার (৫ মে) থেকে শুরু হয়ে পবিত্র ঈদুল ফিতর পর্যন্ত ধারাবাহিকভাবে শিক্ষা সহায়তা ও দরিদ্রদের ঈদ সহায়তা প্রদান করা হবে। আর ওইদিন বুধবারই অনুষ্ঠিত হবে ইফতার মাহফিল। যেখানে সুবিধাবঞ্চিত মানুষেরা পাবে ইফতার সামগ্রী।

এসব কর্মসূচির বিষয়ে বীর মুক্তিযোদ্ধা, চিকিৎসক, সাংবাদিক, জনপ্রতিনিধি, সমাজসেবক ও বিশিষ্টজনদের সাথে ইতোমধ্যে মতবিনিময় করেছেন রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সভাপতি সাইদুর রহমান। তারা প্রত্যেকেই জনগণের সহায়তায় এগিয়ে আসবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন।

এ বিষয়ে বিশিষ্ট সমাজসেবক ও সিনিয়র সাংবাদিক সাইদুর রহমান বলেন, করোনাকালে জনগণের পাশে দাঁড়ানো বিত্তবানদের নৈতিক দায়িত্ব। এরই ধারাবাহিকতায় কাজ করছে রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ। সবারই উচিত এ প্লাটফর্মে এসে জনগণের সেবায় আত্মনিয়োগ করে অসহায় মানুষদের মুখে হাসি ফোটানো। তিনি সবাইকে এগিয়ে আসার আহবান জানান।

উল্লেখ্য, গত বছর দেশে করোনার প্রাদুর্ভাবের পর রাজশাহীর অসহায় মানুষদের পাশে দাঁড়ায় উত্তরাঞ্চলের সর্ববৃহৎ অরাজনৈতিক সামাজিক সংগঠন জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ ও রাজশাহী প্রেসক্লাব। সেবছর প্রায় ৭৫০টি অসহায় পরিবারের মাঝে সহায়তা প্রদান করে এ সংগঠন ও প্রেসক্লাব।

 

  • 12
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে